VODAFONE PREPAID ইউজার্সদের জন্য দারুন খবর 499 টাকায় অ্যামাজন প্রাইম মেম্বার শিপ

VODAFONE PREPAID ইউজার্সদের জন্য দারুন খবর 499 টাকায় অ্যামাজন প্রাইম মেম্বার শিপ
HIGHLIGHTS

অ্যামাজন প্রাইম 999টাকার সাবস্ক্রিপশানে এবার ভোডাফোন ইউজার্সদের জন্য ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে

অফার 30 জুন 2019 পর্যন্ত বৈধ

আপনারা যদি ভোডাফোনের প্রিপেড ইউজার্স হন তবে আপনাদের জন্য একটি দারুন খবর আছে। সম্প্রতি টেলিকম কোম্পানি ভোডাফোন তাদের প্রিপেড ইউজার্সদের জন্য একটি দারুন অফার নিয়ে এসেছে। টেলিকম ইন্ডাস্ট্রিতে ইউজার্সদের আকর্ষিত করার জন্য কোম্পানি গুলি অফার নিয়ে আসছে একের পর এক আর ভোডাফোনও এই তালিকায় এবার নিজেকে সামিল করেছে।

আর এই অফারে ভোডাফোন আইডিয়া নিজেদের প্রিপেড ইউজার্সদের জন্য 50% ডিস্কাউন্টের সঙ্গে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান দিচ্ছে। আর ভোডাফোণের প্রিপেড ইউজার্সরা 999 টাকার এই অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশানে 499 টাকাতে পাচ্ছেন। আর এই অফার কোম্পানি সীমিত সময়ের জন্য দিচ্ছে। ইউজার্সরা এই অফার 2019 সালের 30 জুন পর্যন্ত বৈধতা দিয়েছে।

আপনাদের বলে রাখি যে 2018 সালেও ভোডাফোন এই ভাবে অফার এনেছিল। আর এর পরে এয়ারটেল তাদের গ্রাহকদের 299 টাকার এক মাসের ফ্রি অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান দেওয়া শুরু করেছে। আর এবার আপনাদের বলে রাখি যে ভোডাফোন এই অফার তাদের 18 থেকে 24 বছরের গ্রাহকদের দিচ্ছে যারা এই অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান অর্দ্ধেক দামে পাবেন।

এই ভাবে ভোডাফোন এই অফারের পরে অ্যামাজন প্রাইমে ইউজার্সদের অ্যামাজনে ফাস্ট ডেলিভারির সঙ্গে প্রাইম সেল, অ্যামাজন মিউজিক অ্যাপ স্ট্রিমিং ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইট অ্যাক্সেস পাচ্ছে। আর ভোডাফোন তাদের পোস্টপেড ইউজার্সদের 399 টাকার প্ল্যানে এক বছরের জন্য অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান ফ্রিতে দিচ্ছে।

খেয়াল রাখতে হবে যে আপনার ফোন এর আগে এই অ্যাপ আছে আর আপনারা অফার দেখা যাচ্ছে না আর আপনারা নিজেদের অ্যাপে ডাউনলোড করে তা চেক করতে পারবেন। আর এর সঙ্গে ভোডাফোন এও বলেছে যে আপনারা যদি অ্যামাজন প্রাইম মেম্বার হন তবে আপনাদের এই অফার অ্যামাজন প্রাইম মেম্বারশিপ শেষ হওয়ার পরেই পাবেন।

50% ডিস্কাউন্টের সঙ্গে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশানের জন্য কি করতে হবে

  • আপনারা যদি এই দামে মানে 50% ডিস্কাউন্টের সঙ্গে অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান পেতে চান তবে এর জন্য আপনারা মাই ভোডাফোন অ্যাপ ডাউনলোড করতে পারবেন।
  • আর এই অ্যাপে হোম পেজে এই অফার দেওয়া হয়েছে।
  • অফারে ক্লিক করে রিচার্জ করুন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo