ভোডাফোন নয়ডাতে প্রথম ফ্রি ওয়াইফাই বেস সেল্টার শুরু করল

Updated on 04-Dec-2017
HIGHLIGHTS

ফ্রি ওয়াইফাই বাস সেল্টারের মাধ্যমে ২০ মিনিট অব্দি কমপ্লিমেন্টারি ওয়াইফাই এর সুবিধা পাওয়া যাবে, ভোডাফোনের এই নতুন উদ্যোগের ফলে যে কোন ভারতীয় টেলিকম অপারেটার উপভোক্তা এই পরিষেবার সুবিধা নিতে পারবে

ভোডাফোন ইন্ডিয়া গত শুক্রবারে নয়ডার সেক্টার ১৮তে প্রত্ম ফ্রি ওয়াই ফাই বাস সেল্টার লঞ্চ করেছে। এই সেল্টারের উদ্বোধন ভোডাফোন দিল্লি এনসিআরের বিজনেস হেড অলোক বর্মা করেছেন। এই অনুষ্ঠানে আন্তর্জাতিক বক্সিং চ্যাম্পিয়ানশিপ ২০১৭ সালের ব্রোঞ্জ পদক জয়ী বক্সার গৌরব বিধুরিও উপস্থিত ছিলেন।

ফ্রি ওয়াই ফাই বেস সেল্টারের মাধ্যমে একজন উপভোক্তা প্রতিদিন ২০ মিনিট অব্দি কমপ্লিমেন্টারি ওয়াইফাই এর সুবিধা পাওয়া যাবে, ভোডাফোনের এই নতুন উদ্যোগের ফলে যে কোন ভারতীয় টেলিকম অপারেটার উপভোক্তা এই পরিষেবার সুবিধা নিতে পারবে।

এই ডিজিটাল ইনোভেশানের পরে বর্মা বলেছেন, “ভোডাফোন সারা নয়ডায় স্মার্টসিটি বানাচ্ছে তাতে নিজেদের যোগদান দিতে চায়। আমরা আনন্দিত যে শহরের নাগরিকদের ভাল ইন্টারনেট পরিষেবা দিতে পারছি। হোম নেটওয়ার্কের সঙ্গে যুক্ত এই ধরনের কানেক্টেড সোসাইটির নির্মাণ করার চেষ্টায় আছি, যেখানে একে অপরের সঙ্গে সহজেই যুক্ত থাকা যায়”।  

Connect On :