এল ভোডাফোনের নতুন অফার 179 টাকা সুপার প্ল্যান

এল ভোডাফোনের নতুন অফার 179 টাকা সুপার প্ল্যান
HIGHLIGHTS

ভোডাফোনের 179 টাকার সুপার প্ল্যানটি স্পেশালি বিহার আর ঝাড়খণ্ডের জন্য পাওয়া যাচ্ছে, এই অফারে এসটীডি, রোমিং এর সময় ফ্রি কল আর আনলিমিটেড 2G ডাটা পাওয়া যাচ্ছে, এই রিচার্জটি ২৮ দিনের জন্য বৈধ

ভোডাফোন একটি নতুন প্রি-পেড প্ল্যান নিয়ে এসেছে এর নাম দেওয়া হয়েছে সুপার প্ল্যান, এই প্ল্যানটির মূল্য 179 টাকা। এই প্ল্যানে আনলিমিটেড 2G ডাটা, ফ্রি ন্যাশানাল রোমিং আর আনলিমিটেড লোকাল আর এসটিডি কল ফ্রি তে পাওয়া যাচ্ছে। এই রিচার্জটি ২৮ দিনের জন্য বৈধ। এই প্ল্যানটি যে কোন রিটেল আউটলেট বা মাই ভোডাফোণ অ্যাপের মাধ্যমে রিচার্জ করা সম্ভব।

তবে এটা মনে রাখতে হবে যে এই রিচার্জটির ক্ষেত্রে কিছু নিয়ম আর শর্ত রাখা হয়েছে। এই আনলিমিটেড ডাটা শুধু 2G নেটওয়ার্কেই পাওয়া যাবে। আর এই রিচার্জে আপনি একদিন শুধু ২৫০ মিনিট আর এক সপ্তাহে ১,০০০ মিনিট ব্যবহার করতে পারবেন আর এই লিমিট শেষ হওয়ার পরে 30p প্রতিমিনিট হিসাবে কল করা যাবে। এই রিচার্জটির বৈধতা থাকা কালীন গ্রাহকরা অধিকতম  ৩০০টি আলাদাআ আলাদা নম্বরে কল করতে পারবেন। আর এই লিমিট শেষ হলে কল রেট প্রতিমিনিট হিসাবে হবে।

আপনাদের মনে করিয়েদি যে আমরা কিছু দিন আগেই আপনাদের জানিয়েছিলাম যে ভোডাফোন 179 টাকা মূল্যে আসাম আর উত্তর পূর্ব ভারতের জন্য প্রিপেড সুপার প্ল্যান নিয়ে এসেছে। তবে সেই প্ল্যানের বেনিফিট একটু আলাদা। এই প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড লোকাল আর এসটিডি কল, ফ্রি রোমিং আর 1GB 4G/3G/2G ডাটা পাচ্ছে। এই প্ল্যানে প্রতি এসএমএস এর চার্জ 25p করে আর এই প্ল্যানটির বৈধতা ২৮ দিনের। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo