ভোডাফনের দুটি নতুন প্ল্যানের খবর জানেন!

Updated on 26-Oct-2018
HIGHLIGHTS

Vodafone য়ের নতুন প্রিপেড সেগমেন্টে 99 টাকা আর 109 টাকা দামের নতুন দুটি প্ল্যান নিয়ে এসেছে আর এই দুটি প্ল্যানের বৈধতা 28 দিনের

ভোডাফোনের নতুন দুটি প্রিপেড প্ল্যান এসে গেছে। আর এই প্ল্যানে কোম্পানি 28 দিনের বৈধতা দিচ্ছে। আর এটি সেই সব ইউজার্সদের কথা মাথায় রেখে করা হচ্ছে যারা ইন্টারনেটের থেকে বেশি কল করে থাকেন। আর Vodafone য়ের এই নতুন প্ল্যানের দাম যথাক্রমে 99 টাকা আর 109 টাকা। আর 99 টাকার রিচার্জ প্ল্যানে ভয়েস কলের সুবিধা পাওয়া যাচ্ছে আর সেখানে আমরা যদি 109 টাকার প্ল্যানটি দেখি তবে এতে ডাটা বেনিফিট, আনলিমিটেড কল আর মেসেজের সুবিধাও আছে।

ভোডাফোনের নতুন 99 টাকার রিচার্জ প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড লোকাল STD আর রোমিং কলের সুবিধা পাচ্ছেন আর এটি 28 দিনের জন্য বৈধ। 109 টাকার প্ল্যানে ভোডাফোন আনলিমিটেড লোকাল STD আর রোমিং কলের সঙ্গে 1GB 4G/3G ডাটা অফার করছে আর এই প্ল্যানটিও 28 দিনের জন্য বৈধ।

ভোডাফোন আর রিলেয়েন্স জিওর ছাড়া BSNL য়েরও 99 টাকার প্রিপেড প্ল্যান আছে আর সেই প্ল্যানে আনলিমিটেড কলিং অফার করা হয় আর মুম্বাই আর দিল্লি সার্কেলে অবশ্য এই প্ল্যান আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যায়না। আর আমরা এয়ারটেলের 99 টাকার প্ল্যানটি যদি দেখি তবে এই প্ল্যানে ভয়েস বেনিফিট অফার করা হয়।

ভোডাফোন দুটি নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে আর এর মধ্যে প্রতিদিন 4G ডাটা FUP লিমিট অফার করা হচ্ছে। ভোডাফোনের এই প্ল্যানের দাম 51 টাকা আর সেখানে 2GB ডাটা প্রতিদিনের হিসাবে আসে আর অন্য প্ল্যানটি 569 টাকায় লঞ্চ করা হয়েছে যাতে 3GB ডাটা পাওয়া যাচ্ছে আর এটি 84 দিনের বৈধতার যুক্ত প্ল্যান।

Connect On :