Vodafone য়ের এই পদক্ষেপ ইউজার্সদের পছন্দ নাও হতে পারে

Vodafone য়ের এই পদক্ষেপ ইউজার্সদের পছন্দ নাও হতে পারে
HIGHLIGHTS

ভোডাফন একটি বড় পদক্ষেপ উঠিয়েছে তারা তাদের 1499 টাকার বাৎসরিক প্ল্যানের দাম 200 টাকা বাড়িয়েছে আর আপনাদের বলে রাখি এই 365 দিনের বৈধতার প্ল্যানটি এবার আপনারা 1699 টাকায় পাবেন

এখন প্রায়ই মনে হচ্ছে যে ডাটা বেনিফিট কমে যাচ্ছে, কিন্তু এখন কিছু কোম্পানিকে বেশ কিছু বড় পদক্ষেপ নিতে দেখা যাচ্ছে। আপনাদের বলে রাখি জে ভোডাফোনের তরফে 1499 টাকার বাৎসরিক প্ল্যানটির দাম এবার 200 টাকা বাড়ানো হয়েছে। আর এবার এই প্ল্যান 1699 টাকা দামে পাওয়া যাবে আর এর বৈধতা 365 টাকা।

আপনাদের বলে রাখি জে এবার কিছু দিন আগে একটি দীর্ঘমেয়াদী প্ল্যান লঞ্চ করা হয়েছিল, যা কোম্পানি মানে ভোডাফোনের 1499 টাকা দামে লঞ্চ করেছিল। আর এই প্ল্যানটি রিলায়েন্স জিও আর BSNL য়ের দীর্ঘমেয়াদী প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতা করার জন্য লঞ্চ করা হয়েছিল।

এই প্ল্যানে আপনারা আনলিমিটেড লোকাল, STD রোমিংয়ের সুবিধা পাবেন আর এছাড়া আপনারা এই প্ল্যানে 100 টি SMS প্রতিদিনের হিসাবে পাবেন। আর আমরা যদি ডাটার বিষয়ে বলি তবে এই প্ল্যানে প্রতিদিন 1GB ডাটা পাওয়া আজবে। আর এই প্ল্যানটি 365 দিনের বৈধতার সঙ্গে আসবে। আর ভোডাফোনের এই প্ল্যানের দাম বৃদ্ধি হওয়ার পরেও এর বাকি সুবিধা একই থাকবে।

আর এই বিষয়টি দেখে মনে হচ্ছে জে ভোডাফোন এবার একটি ভুল পদক্ষেপ নিয়েছে কারন এই প্ল্যানের দাম বৃদ্ধি পেলেও সুযোগ সুবিধা অপরিবর্তিত থাকছে আর যা ইউজার্সদের পছন্দ নাই হতে পারে। আর আপনাদের বলে রাখি যে এবার 1499 টাকার এই প্ল্যানে আপনারা 1699 টাকায় পাবেন।  

Digit.in
Logo
Digit.in
Logo