VODAFONE মাত্র 16 টাকায় তাদের নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান নিয়ে এল এর বৈশিষ্ট্য জানুন

VODAFONE মাত্র 16 টাকায় তাদের নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান নিয়ে এল এর বৈশিষ্ট্য জানুন
HIGHLIGHTS

VODAFONE 16টাকা দামে নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে

এই ভোডাফোনের সস্তা প্ল্যানে আপনারা 1GB ডাটা 24 ঘন্টায় এসেছে

এই প্যাকে কোম্পানি ফ্যামিলি রিচার্জ করে

আইডিয়ার সঙ্গে ভোডাফোন মার্জারের পড়ে ভোডাফোন বাড়ছে। এর আগে কিছু দিনে তাদের কিছু আকর্ষণীয় অফার করার জন্য কোম্পানি আলোচনা করে, আর এছাড়া কোন কোন ভাল রিচার্জ প্ল্যানের সঙ্গে কোম্পানির কোন প্ল্যান লঞ্চ করেছে। আর নিজেদের একটি নতুন পদক্ষেপ নিয়েছে যেখানে সব থেকে ভাল বলা যায় যে তা হল ডাটার জন্য একটি রিচার্জ করার আর অন্যটি এক দিনের জন্য ডাটার দরকার হয়।

ভোডাফোনের তরফে একটি নতুন প্ল্যান Filmy Reacherge হিসাবে লঞ্চ করা হয়েছে, আর এই প্ল্যানে কোম্পানি প্রিপেড ইউজার্সদের জন্য নিয়ে এসেছে। আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে কোম্পানি মাত্র 16 টাকায় লঞ্চ করেছে আর ভোডাফোন ফিল্মি রিচার্জ হিসাবে লঞ্চ করা হয়েছে আর কোম্পানি তাদের ফিল্মের রিচার্জ পোর্টফোলিওতে লঞ্চ করেছে। আর আপনাদের বলে রাখি যে দুটি ক্ষেত্রেই আপনারা 24 ঘন্টার বৈধতার সঙ্গে 1GB ডাটা পাবেন।

VODAFONE য়ের 16 টাকার ফিল্মি রিচার্জ প্ল্যান

ভোডাফোন তাদের একটি ফিল্মি রিচার্জ প্ল্যান আছে আর এটি আপনারা 16 টাকা দামে লঞ্চ করা হয়েছে, আর এই প্ল্যানে মাত্র প্রিপেড ইউজারদের জন্য আনা হয়েছে। আর এই প্ল্যানে আপনারা SMS পাওয়া আছে আর এই প্ল্যানে আপনারা কলিং ইত্যাদির সুবিধা পাবেন। এই প্ল্যানে প্রধানত ডাটার জন্য লঞ্চ করা হয়েছে।

আর আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা 24 ঘন্টার বৈধতার সঙ্গে মাত্র 1GB ডাতা 2G/3G/4G আছে। আর এই প্যাকে প্রিপেড ইউজারদের জন্য আনা হয়েছে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo