নিজেদের এই অসাধারন পরিষেবাটি Vodafone এই জায়গাগুলিতে নিয়ে এল, আর এবার ইউজার্সরা অনেক বেশি সুবিধা পাবেন

নিজেদের এই অসাধারন পরিষেবাটি Vodafone এই জায়গাগুলিতে নিয়ে এল, আর এবার ইউজার্সরা অনেক বেশি সুবিধা পাবেন
HIGHLIGHTS

Vodafone লখনৌ, কানপুর, বেনারস, গোরক্ষপুর সহ বেশ কিছু শহরে নিজেদের VoLTE পরিষেবা লঞ্চ করেছে

Vodafone উত্তর প্রদেশের পূর্ব সার্কেলের জন্য নিজেদের ভয়েস ওভার LTE (VoLTE)পরিষেবা লঞ্চ করেছে। নতুন VoLTE পরিষেবা যে শহর গুলিতে শুরু হবে তার মধ্যে কানপুর, বেনারস, গোরক্ষপুর, এলাহাবাদ, ফয়েজাবাদ ছাড়া মোট 26,000 গুলি গ্রাম আর শহর আছে। এবার Vodafone ইউজার্সরা VoLTE’র ব্যবহার করে HD কোয়ালিটির কলের সুযোগ পাবে।

Vodafone SuperNetTM4G ইউজার্সরা VoLTE পরিষেবা ছাড়া অতিরিক্ত কর অ্যাক্সেস করতে পারে আর সব কলের বর্তমান প্ল্যান বা প্যাকের বেনিফিট অনুসারে বিল করা হবে। এই ভাবে Vodafone ডাটা স্ট্রং নেটওয়ার্কের সব থেকে ভাল অভিজ্ঞতা দেবে।

Flipkart, Amazon থেকে আজকে এই ব্লুটুথ স্পিকার গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনুন

Vodafone ইন্ডিয়ার UP East বিজনেস হেড Nipun Sharm, Vodafone VoLTE পরিষেবার কথা ঘোষনা করে বলেছেন যে, “ আমরা আমাদের নেটওয়ার্ক বাড়ানোর জন্য আর আপগ্রেড করার জনয় দরকারি কাজ করেছি আর এর ফলে আমরা আমাদের মূল্যবান গ্রাহকদের ভাল পরিষেবা আর ভাল কানেক্টিভিটি দিতে পারব। আর আমরা এই জন্য আনন্দিত যে Vodafoneউত্তর প্রদেশের পূর্ব সার্কেলে 26000য়ের থেকে বেশি গ্রাম আর শহরে নিজেদের VoLTE পরিষেবা লঞ্চ করেছে”।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

সম্প্রতি Vodafone একটি নতুন 21টাকার প্ল্যান নিয়ে এসেছে যাতে ইউজার্সরা আনলিমিটেড 3G/4G ইন্টারনেট ডাটা পাচ্ছে আর এই প্ল্যানে কোম্পানির কিছু বিশেষ প্রিপেড ইউজার্স এর জন্য নিয়ে এসেছে। তবে এই প্ল্যানয়টির বিষয়ে যদি ভাল করে কথা বলা হয় তবে দেখা যাবে যে এই প্ল্যানটি মাত্র এক দিনের জন্য বৈধ। আর এর সঙ্গে আপনারা এই প্ল্যানে মাত্র এক ঘন্টার জন্য এই পরিমানের ইন্টারনেট পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo