Vodafone তাদের 1999 টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করল, 547.5GB ডাটা অফার করছে

Updated on 25-Feb-2019
HIGHLIGHTS

Vodarone তাদের 1999 টাকার প্ল্যানে 365 দিনের বৈধতার সঙ্গে লঞ্চ করেছে আর এই প্ল্যানটি এখন শুধু কেরালাতে লঞ্চ করা হয়েছে আর মনে করা হচ্ছে যে এই প্ল্যানটি খুব তাড়াতাড়ি সারা দেশে আসবে

আমরা সম্প্রতি দেখেছি যে এয়ারটেল তাদের কিছু লম্বা বৈধতার প্ল্যান লঞ্চ করেছে আর এই প্ল্যানে 597 টাকা আর 998 টাকার প্ল্যান লঞ্চ করা হ্যেছে। আর এই সব দেখে ভোডাফোন এবার একটি লম্বা সময়ের প্ল্যান নিয়ে এসেছে। যা দীর্ঘ সময়ের বৈধতার সঙ্গে আপনাদের অনেক ডাটা দেবে। আর এই প্ল্যানটি এখন ভোডাফোন শুধু কেরালা সার্কেলে লঞ্চ ক্রেছের। আর এই প্ল্যানটি ভোডাফোন আর আইডিয়া সেলুলার দু ক্ষেত্রেই সাবস্ক্রাইবাররা রিচার্জ করতে পারবেন।

আমরা যদি এই প্ল্যানটি দেখি তবে এই প্ল্যানটি 1,699 টাকার আর এই প্ল্যানে অনেক সাবস্ক্রাইবাররা অবাক হবেন। আসলে এই প্ল্যানে 1GB ডাটা প্রতিদিনের হিসাবে দেওয়া হচ্ছিল। আর এবার এই প্ল্যানটির বৈধতা 365 দিনের করা হয়েছে।

আর এছাড়া আমরা যদি Jio র 1,699 টাকার প্ল্যানের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানটি একই বৈধতার সঙ্গে প্রতিদিন 1.5GB ডাটা দিচ্ছে। আর আমরা যদি 1,999 টাকার প্ল্যানের কথা বলি তবে তাতে মোট 547.5GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এর মানে এই যে এই বছরের জন্য 1.5GB ডেলি ডাটা পাওয়া যাচ্ছে।

আর আমরা যদি ভোডাফোণের অন্য একটি প্ল্যানের বিষয়ে দেখি তবে এই প্ল্যানে আপনারা 509 টাকার ডাটার প্ল্যানে বড় পরিবর্তন করা হয়েছে। আর এই প্ল্যানে আপনারা এখন 1.4GB ডেলি ডাটা পাবেন। আর এবার 1.5GB ডেলি ডাটা পাবেন। আর এ রস্নগে এওই প্ল্যানের বৈধতা 90 দিনের।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :