VODAFONE 139 টাকার প্ল্যান নিয় 139 টাকা দামের প্রিপেড প্ল্যান

VODAFONE 139 টাকার প্ল্যান নিয় 139 টাকা দামের প্রিপেড প্ল্যান
HIGHLIGHTS

5GB 2G/3G/4G ডাটা পাওয়া যাচ্ছে

28 দিনের বৈধতার সঙ্গে ভোডাফোন প্ল্যান লঞ্চ করেছে

আনলিমিটেড কল আছে

Vodafone ইন্ডিয়া তাদের প্রিপেড প্ল্যানে বেশ কিছু পরিবর্তন করেছে আর এর সঙ্গে নতুন প্ল্যানও নিয়ে এসেছে। আর এবার টেলিকম কোম্পানি একটি নতুন প্রিপেড ফিচার লঞ্চ করেছে এর দাম 139 টাকা। আর ভোডাফোনের এই প্রিপেড প্ল্যানে ইউজারদের ভয়েস আর ডাটা বেনিফিটের সুবিধা পাওয়া যাচ্ছে আর এই প্ল্যানের বৈধতা 28 দিনের।

VODAONE য়ের 139 টাকার প্রিপেড প্ল্যান

ভোডাফোনে এই প্ল্যানে আপনারা ডাটা বেনিফিট ছাড়া, আনলিমিটেড লোকাল আর ন্যাশানাল কল পাবেন। আর এই প্ল্যানে ইউজাররা ন্যাশানাল রোমিং য়ের সুবিধা পাবেন আর আমরা যদি ডাটার কথা বলি তবে ইউজাররা 5GB 2G/3G/4G ডাটা পাবেন।

ডাটা শেষ হলে সাবস্ক্রাইবাররা 50p/MB হিসবাএ হাই স্পিড ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন। আর টেলিকম টকের একটি রিপোর্ট অনুসারে জানা গেছে যে এটি একটি ওপেন মার্কেট প্ল্যান আর কিছু সার্কেলে এই প্ল্যান পাওয়া যাচ্ছে।

এই দামে ভোডাফোণের বেশ কিছু অন্য প্ল্যানও আছে। আর এই প্ল্যানে ইউজাররা আনলিমিটেড লোকাল,ন্যাশানাল কল অফার করে আর এর এই প্ল্যানের বৈধতা 28 দিনের। আর এই প্ল্যান 129 টাকা আর 169 টাকার যা 28 দিনের জন্য বৈধ। 129 টাকার প্ল্যানে ইউজাররা 2GB ডাটা পাচ্ছেন আর সেখানে 169 টাকার প্ল্যানে প্রতিদিন 1GB ডাটা পাওয়া যাচ্ছে।

ভোডাফীন এই 999 টাকার প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে। আর শুধু তাই নয় 999 টাকার ভোডাফোন রিচার্জ প্ল্যানে আপনারা 12GB ডাটা সম্পূর্ণ বৈধতার সঙ্গে পাবেন আর এচাহ্রা এতে আপনারা 365 দিনের জন্য পাবেন। আর এচাহ্রা এই প্ল্যানে আনলিমিটেড কলিং রোমিংয়েও আছে। এই প্ল্যানে আপনারা 100টি SMS পাবেন,।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo