Vodafone 119 টাকার নতুন একটি প্রিপেড প্ল্যান নিয়ে এল, আনলিমিটেড কল আর 1GB ডাটা দিচ্ছে

Vodafone 119 টাকার নতুন একটি প্রিপেড প্ল্যান নিয়ে এল, আনলিমিটেড কল আর 1GB ডাটা দিচ্ছে
HIGHLIGHTS

Vodafone য়ের নতুন প্ল্যানে 28 দিনের জন্য আনলিমিটেড কল আর 1GB ডাটা পাওয়া যাচ্ছে আর এই প্ল্যান এখন বাছাই করা কিছু ইউজার্সদের জন্য পাওয়া যাচ্ছে

ভোডাফোন ইন্ডিয়া প্রিপেড ইউজার্সদের জন্য নতুন প্ল্যান নিয়ে এসেছে আর এর দাম 119 টাকা। আর 119 টাকার প্রিপেড প্ল্যানে এখন শুধু বাছাই করা কিছু ইউজার্সদের জন্য পাওয়া যাচ্ছে। আর এটি খুব তাড়াতাড়ি ওপেন মার্কেটে চলে আসবে। 119 টাকার এই প্ল্যানে আনলিমিটেড কলিং আর 1GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানে ইউজার্সরা SMS য়ের সুবিধা পাচ্ছেন না। আর কিছু সময় আগে ভোডাফোন 169 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এসেছিল। আর এতে ইউজার্সরা আনলিমিটেড কল 1GB 2G/3G/4G ডাটা আর প্রতিদিনের 100 টি SMS পাচ্ছেন। আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ। ভোডাফোনের 119 টাকার প্ল্যানের বৈধতা 28 দিনের।

ভোডাফোনের 119 টাকার প্রিপেড প্ল্যান

ভোডাফোনের এই প্ল্যান এখন কিছু ইউজার্সদের জন্য দেওয়া হচ্ছে। আর এই প্ল্যানে শুধু কোম্পানির 4G সার্কেলে পাওয়া যাচ্ছে। আর এই ভাবে আইডিয়া সেলুলার তাদের কিছু সার্কেল যেমন অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা আর কেরালাতে তাদের 119 টাকার প্ল্যান নিয়ে এসেছে। ইউজার্সরা এই প্ল্যানে 28 দিনের জন্য 1GB ডাটা পাচ্ছেন। আর ভোডাফোনের এই প্ল্যানে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে FUP লিমিট দেওয়া হয়নি।

ভোডাফোনের 169 টাকার প্রিপেড প্ল্যান

ভোডাফোনের 169 টাকার প্রিপেড প্ল্যান 119 টাকার প্রিপেড প্ল্যানের মতন একই রকমের বেনিফিট দেয়। আর এই প্ল্যানে SMS য়ের সুবিধা আছে। আর এই প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড কল পাচ্ছেন।

ডাটা বেনিফিটের ক্ষেত্রে ভোডাফোন 28 দিনের 1GB ডাটা অফার করছে। আর এই প্ল্যানে ইউজার্সরা 1GB ডাটা পাবেন না। ইউজার্সরা প্রতিদিন 100 টি SMS পাবেন। আর এর আগে ভোডাফোন তাদের 159 টাকার প্রিপেড প্ল্যানে সমান বেনফিট অফার করেছে। আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ আর সব সার্কেলে পাওয়া যাচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo