Vodafone নতুন ইউজার্সদের জন্য নতুন ফাস্ট রিচার্জ প্ল্যান নিয়ে এল দাম 351 টাকা

Vodafone নতুন ইউজার্সদের জন্য নতুন ফাস্ট রিচার্জ প্ল্যান নিয়ে এল দাম 351 টাকা
HIGHLIGHTS

Vodafone ফাস্ট রিচার্জ প্ল্যানের তালিকায় প্রথম চারটি প্ল্যান আছে আর এবার কোম্পানি 351 টাকার নতুন প্ল্যান নিয়ে এসেছে যা 56 দিনের বৈধতা যুক্ত

ভোডাফোন তাদের নতুন ফাস্ট রিচার্জ (FRC) প্ল্যান নিয়ে এসেছে যার দাম 351 টাকা আর এর বৈধতা 46 দিনের। আর কোম্পানির ফাস্ট রিচার্জ প্ল্যানের তালিকায় এর আগে 176,229 , 496 আর 555টাকার প্ল্যান আছে। আর ভোডাফোনের 351 টাকার ফাস্ট রিচার্জ প্ল্যানে কিছু সার্কেল আলাদা হতে পারে কিন্তু এই প্ল্যানের বেনফিট একই। আসলে মজার কথা এই যে ভোডাফোনের এই প্ল্যানে কোন ডাটা বেনিফিট দেওয়া হয়নি কিন্তু প্ল্যানে কল আর SMS য়ের সুবিধা আছে। 351 টাকার এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল আছে আর এই প্ল্যানে কোন ডেলি বা কোন সাপ্তাহিক FUP লিমিট নেউ। আর এই প্ল্যানে ইউজার্সরা 56 দিনের জন্য প্রতিদিন 100 টি SMS পাবেন। কোম্পানির বাকি চারটি প্ল্যানের ফাস্ট রিচার্জে ইউজার্সরা ডাটা আর SMS বেনিফিট পাবেন আর এবার সেই প্ল্যানে 351 টাকার প্ল্যানটি নেই। এয়ারটেলও তাদের নতুন ইউজার্সদের জন্য পাঁচটি ফাস্ট রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে।

ভোডাফোনের 176 টাকার ফাস্ট রিচার্জ

176 টাকার আনলিমিটেড ফাস্ট রিচার্জে ভোডাফনের বেসিক আর সব থেকে ছোট ফাস্ট রিচার্জ প্ল্যান। আর এটি সেই সব ইউজার্সদের জন্য যারা বেশি কল করে থাকেন। আর এই রিচার্জ প্ল্যানে সাবস্ক্রাইবাররা কোন মোবাইল বা ল্যান্ডলাইন নম্বরে আনলিমিটেড কলিংয়ের সুবিধার সঙ্গে 28 দিনের বৈধতা পাচ্ছেন। আর এছাড়া সম্পূর্ণ বৈধতাতে ইউজার্সরা 1GB 2G/3G/4G ডাটা পাবেন।

ভোডাফোনের 351 টাকার ফাস্ট রিচার্জ

ভোডাফোনের এই নতুন প্ল্যানটি 351টাকা( কিছু সার্কেলে আলাদা দাম) থেকে শুরু হচ্ছে আর নতুন ইউজার্সদের এই প্ল্যানটি অ্যাক্টিভেট করতে হবে। আর এই প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড কলিং আর প্রতিদিন 100টি SMS পাবেন আর এখানে কোন কলিং FUP লিমিট নেই। আর এই প্ল্যানটি 56 দিনের জন্য বৈধ। আর এহচারা ইউজার্সরা এই প্ল্যানে ভোডাফোনের সাবস্ক্রিপশানও পাচ্ছেন।

ভোডাফোনের 496 টাকার ফাস্ট রিচার্জ

আমরা যদি ইউজার্সদের দীর্ঘদিনের জন্য প্ল্যানের কথা বলি তবে 496 টাকার আনলিমিটেড ভোডাফোন ফাস্ট রিচার্জ প্ল্যান অ্যাক্টিভেট করতে পারবেন। আর এই প্ল্যানের বৈধতা 70 দিনের। আর এই প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড লোকাল, STD আর রোমিং কলের সুবিধা পাবেন আর প্রতিদিন ইউজার্সরা 1.4GB 4G ডাটা পাবেন। আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 100 টি SMS ও পাচ্ছেন।

ভোডাফোনের 555 টাকার ফাস্ট রিচার্জ

এই ভোডাফোনের ফাস্ট রিচার্জ প্ল্যান 555 টাকার। আর এই টপ আপ রিচার্জে ইউজার্সরা আনলিমিটেড লোকাল, STD আর রোমিং কলের সুবিধা পাচ্ছেন আর এই প্ল্যানের বৈধতা 90 দিনের আর এই প্ল্যানে প্রতিদিন 1.4GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 100 টি SMS পাচ্ছেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo