এক বছরের বৈধতার সঙ্গে 1,499 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এল ভোডাফোন

এক বছরের বৈধতার সঙ্গে 1,499 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এল ভোডাফোন
HIGHLIGHTS

ভোডাফোনের নতুন 1,499 টাকার প্রিপেড প্ল্যান 365 দিনের বৈধতা যুক্ত আর এই প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড কল, ভোডাফোন প্লে সাবস্ক্রিপশান আর আনলিমিটেড ন্যাশানাল রোমিংয়ের মতন বেনিফিট পাচ্ছে

বৈশিষ্ট্য

  • ভোডাফোন নিয়ে এল নতুন 1,499 টাকার প্ল্যান
  • এই প্ল্যানটি এক বছরের জন্য বৈধ
  • ইউজার্স আ প্রিতিদিন 1GB ডাটা পাচ্ছে

 

ভোডাফোন ইন্ডিয়া তাদের নতুন প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে যার দাম 1,499 টাকা। আর এই প্ল্যানে কোম্পানি 365 দিনের বৈধতা দিচ্ছে আর এতে ইউজার্সরা আনলিমিটেড কল, ভোডাফোনের প্লে সাবস্ক্রিপশান, আনলিমিটেড ন্যাশানাল রোমিং আর প্রতিদিনের 1GB ডাটা প্ল্যানের সঙ্গে পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 100 টি SMS পাবেন। আর ডাটা শেষ হলে ইউজার্সদের প্রতি MB 50 পয়সা করে দিতে হবে।

এই ভোডাফোনের প্ল্যানটি রিলায়েন্স জিওর 1,699 টাকার প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতা করবে। আর জিওর এই প্ল্যানে আনলিমিটেড লোকাল আর ন্যাশানল কল আর প্রতিদিন 100 টি SMS ন্যাশানাল আর লোকালে পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানে কোন FPU লিমিট নেউ। আর এই প্ল্যানে জিও টিভি, জিও মুভিস, জিও সাভান মিউজিক আর বেশ কিছু অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশান পাইয়া যাচ্ছে। আর ডাটার কথা বললে এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 1.5GB ডাটা পাচ্ছেন। আর ডাটা লিমিট শেষ হলে ইন্টারনেট স্পিড 64Kbsp হবে।

2018 সালের ডিসেম্বর মাসে এয়ারটেল তাদের 448 টাকার প্ল্যানে পরিবর্তন করেছে আর ডাটা বেনিফিট 1.4GB প্রতিদিনের বদলে 1.5GB করেছে আর এর সঙ্গে আনলিমিটেড কল আর প্রতিদিন 100 টি SMS পাওয়া যাচ্ছে আর এই প্ল্যানটি 82 দিনের জন্য বৈধ। আর এর সঙ্গে আইডিয়া তাদের 392 টাকার প্ল্যানে পরিবর্তন করেছে। এই প্রিপেড প্ল্যানে আইডিয়া এবার ইউজার্সদের প্রতিদিন 1.4GB ডাটা দিচ্ছে আর এটি 54 দিনের জন্য বৈধতা থেকে এখন 60 দিনের বৈধতায় পাওয়া যাচ্ছে। আর এই রিচার্জ প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড কলিং আর প্রতিদিন 100 টি SMS য়ের সুবিধা পাচ্ছেন।

Digit.in
Logo
Digit.in
Logo