Vodafone Idea লঞ্চ করল স্পেশাল “New Year Offer”

Updated on 31-Dec-2018
HIGHLIGHTS

ভোডাফোন আইডিয়া তাদের সাবস্ক্রাইবারদের জন্য নতুন বছরে নিয়ে এল “New Year Offer” , কোম্পানি এই অফার লিমিটেড সময়ের জন্য ইউজার্সদের জন্য নিয়ে এসেছে আর বৈধতা 2019 সালের প্রথম 10 দিনের

বৈশিষ্ট্য

  • 95 টাকার বেশি রিচার্জ অফার
  • সমস্ত ভোডাফোন আর আইডিয়ার ইউজার্সরা এই অফার পাবেন
  • 10 জানুয়ারি পর্যন্ত অপফারটি বৈধ থাকবে

 

এবার আপনারা কম করে 95 টাকার রিচার্জ করলে ভোডাফোন আইডিয়া আপনাদের জন্য একটি দারুন অফার নিয়ে এসেছে। কোম্পানি এই অফার নতুন বছর উপলক্ষে দিচ্ছে। “New Year Offer” নামের এই সাবস্ক্রিপশান রিচার্জ করলে 30 টাকার Amazon pay Voucher দেওয়া হচ্ছে। অ্যামাজনের ওয়েবসাইটে গিয়ে ইউজার্সরা অ্যামাজন পের এই ভাউচার থেকে মোবাইল বা DTH রিচার্জ করতে পারবেন।

আর এর সঙ্গে ইউজার্সরা এর মাধ্যমে ইলেক্ট্রিক বিল দিতেও পারবেন। আর এই অফারের সুযোগ নেওয়ার জন্য ইউজার্সদের কম করে 95 টাকার রিচার্জ করতে হবে। আর আপনাদের বলে রাখি যে অ্যামাজন পেজ ভাউচারের সঙ্গে ইউজার্সদের জন্য 95 টাকার রিচার্জ 65 টাকায় হবে। আর আপনাদের বলে রাখি যে ভোডাফোনের সঙ্গে আইডিয়ার সমস্ত ইউজার্সরাও Amazon Pay ভাউচার পাবেন। আর সমস্ত ইউজার্সদের জন্য এই অফার 10 জানুয়ারি পর্যন্ত ভ্যালিড থাকবে।

আপনাদের জানিয়ে রাখি যে 2018 সাল্র জুলাই মাসে ভোডাফোন অ্যামাজন ইন্ডীয়ার সঙ্গে চুক্তি করেছিল। আর এই চুক্তি র ফলে ভোডাফোনের সমস্ত প্রিপেড সাবস্ক্রাইবাররা Amazon Prime Subscription কিনলে 50 % ডিস্কাউন্ট পাবেন। আর সেখানে এর সবঙ্গে টেলিকম কোম্পানি Vodafone Red Postpaid Plan ব্যাবহার করা ইউজার্স এর ‘অ্যামাজন প্রাইম মেম্বারশিপ’ দিচ্ছে।

Connect On :