দুর্গা পুজোয় Vodafone Idea (Vi) এর সেরা বিশেষ অফার, 50GB ডেটা এবং Disney+ Hotstar বিনামূল্যে

দুর্গা পুজোয় Vodafone Idea (Vi) এর সেরা বিশেষ অফার, 50GB ডেটা এবং Disney+ Hotstar বিনামূল্যে
HIGHLIGHTS

Vi (Vodafone Idea) তাদের গ্রাহকদের জন্য নবরাত্রি বিশেষ অফার চালু করেছে

এই অফারের আওতায় মোবাইল রিচার্জে করালে গ্রাহকরা 50GB পর্যন্ত ফ্রি ডেটা পাবেন

ভোডাফোন আইডিয়া তার তিনটি Prepaid Plan-এ এই অফার দিচ্ছে

Vodafone Idea Vi Navratri Offer: উৎসবের মরসুমে ই-কমার্স সাইটের দেখাদেখি এবার টেলিকম কোম্পানিরাও তাদের গ্রাহকদের দুর্দান্ত সব অফার দিচ্ছে। দেশের তৃতীয় সবচেয়ে বড় টেলিকম সংস্থা Vi (Vodafone Idea) তাদের গ্রাহকদের জন্য নবরাত্রি বিশেষ অফার চালু করেছে। এই অফারের আওতায় মোবাইল রিচার্জে করালে গ্রাহকরা 50GB পর্যন্ত ফ্রি ডেটা পাবেন। ভোডাফোন আইডিয়া তার তিনটি Prepaid Plan-এ এই অফার দিচ্ছে।

Vi Navratri Offer কোন-কোন প্রিপেইড প্ল্যানে এই অফার দিচ্ছে

Vi 1499 টাকার রিচার্জ প্ল্যান

ভোডাফোন আইডিয়া তার 1499 টাকার প্ল্যানে একগুচ্ছ অফার দিচ্ছে। এই প্ল্যানে 180 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। ইন্টারনেট ব্যবহারের জন্য এতে প্রতিদিন 1.5GB ডেটা পাওয়া যাবে। কোম্পানি এই রিচার্জ প্ল্যানে নবরাত্রি অফারও দিচ্ছে। অফারের আওতায় 30GB ফ্রি ডেটা পাওওয়া যাবে এতে।

আরও পড়ুন: 16GB RAM সহ ভারতে আসছে Oneplus Open, লঞ্চের আগেই ফাঁস হল ফোল্ডেবেল স্মার্টফোনের একাধিক তথ্য

Vi 1499 টাকার রিচার্জ প্ল্যান

এছাড়া, যেকোনো নেটওয়ার্কে ফ্রি কলিং সুবিধা সহ প্রতিদিন 100 SMS অফারও থাকছে। গ্রাহকরা এতে এতে বিঞ্জ অল নাইট, উইকএন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইটস-এর সাবস্ক্রিপশনও নিতে পেতে পারেন।

Vi 2899 টাকার রিচার্জ প্ল্যান

Vi এর 2899 টাকার প্ল্যানে গ্রাহকরা বিশেষ অফার পাবেন। এই রিচার্জ প্ল্যানে 365 দিন অর্থাৎ 1 বছরের ভ্যালিডিটি সহ আসে। গ্রাহকরা এতে প্রতিদিন 1.5GB ডেটা সুবিধা পাবেন। এছাড়া পাবেন যেকোনো নেটওয়ার্কে ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS এর সুবিধা। অফারের আওতায় গ্রাহকরা এই প্রিপেইড প্ল্যানে 50GB অতিরিক্তি ডেটা পাবেন।

আরও পড়ুন: Jio vs Airtel: 299 টাকার দুটি Prepaid Plan, এই কোম্পানি দিচ্ছে 14GB বেশি ডেটা

Vi Navratri Offer

Vi 3099 টাকার রিচার্জ প্ল্যান

ভোডাফোনের 3099 টাকার প্ল্যানটি তাদের জন্য সেরা বিকল্প হতে পারে, যাদের বেশি ডেটা প্রয়োজন হয়। অফারের আওতায় গ্রাহকরা এই প্ল্যানে 50GB অতিরিক্ত ডেটা সহ প্রতিদিনের হিসেবে 2GB ডেটা পাবেন। Vi-এর 3099 টাকার প্ল্যানের ভ্যালিডিটি 365 দিনের। এছাড়া এতে 1 বছরের জন্য Disney+ Hotstar Mobile সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

গ্রাহকরা সারা বছরে যেকোনো নেটওয়ার্কে বিনামূল্যে আনলিমিটেড কল করতে পারবেন। Vi এর এই প্ল্যানটি Binge All Night সুবিধার সাথে আসে। অর্থাৎ রাত 12টা থেকে সকাল 6টা পর্যন্ত আনলিমিটেড ডেটা ব্য়বহার করতে পারবেন।

আরও পড়ুন: Vivo V29 Sale in India: 50MP সেলফি ক্যামেরা সহ নতুন Vivo ফোনের বিক্রি শুরু, রয়েছে দুর্দান্ত অফার

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo