Vodafone Idea (Vi) এর ধামাকা অফার! প্রিপেইড প্ল্যানে দিচ্ছে 30 জিবি অতিরিক্ত ডেটা, জানুন ডিটেল

Vodafone Idea (Vi) এর ধামাকা অফার! প্রিপেইড প্ল্যানে দিচ্ছে 30 জিবি অতিরিক্ত ডেটা, জানুন ডিটেল
HIGHLIGHTS

Vodafone Idea (Vi) তার একটি প্রিপেইড প্ল্যানের সাথে গ্রাহকদের অতিরিক্ত ডেটা অফার করছে

এই অফারটি 1449 টাকার প্রিপেইড প্ল্যানে (Prepaid Plan) দেওয়া হচ্ছে

1500 টাকার কম দামে ভোডাফোন আইডিয়া পুরো 180 দিন যার মানে 6 মাসের ভ্যালিডিটি দিচ্ছে

Vodafone Idea (Vi) তার একটি প্রিপেইড প্ল্যানের সাথে গ্রাহকদের অতিরিক্ত ডেটা অফার করছে। কোম্পানি তার গ্রাহকদের 30 জিবি বোনস ডেটা দিচ্ছে। এই সুবিধা সমস্ত সার্কেলের ভোডাফোন গ্রাহকরা পাবেন। বলে দি যে এই অফারটি 1449 টাকার প্রিপেইড প্ল্যানে (Prepaid Plan) দেওয়া হচ্ছে। কোম্পানি এই প্ল্যানের সাথে বেশি ভ্যালিডিটি অফার করে। এই রিচার্জ প্ল্যানের সাথে কলিং এবং SMS সহ ডেটা দিচ্ছে।

ভিআই এর একটি দুর্দান্ত প্ল্যান অফার করে। এটি 1500 টাকার কম দামে বেশি ভ্যালিডিটি অফার করে। আসুন জেনে নেওয়া যাক কী কী সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানের সাথে।

আরও পড়ুন: Realme C61 Price: লঞ্চের আগে প্রকাশ হল রিয়েলমি সি৬১ ফোনের দাম, 8000 টাকার কম বাজেটে কী থাকবে বিশেষ?

Vodafone Idea (Vi) 1499 টাকায় অতিরিক্ত ডেটা পাওয়া যাবে

Vodafone Idea Vi New Prepaid Plan
ভোডাফোন 1449 টাকার প্রিপেইড প্ল্যানে পুরো 180 দিন যার মানে 6 মাসের ভ্যালিডিটি দিচ্ছে

1500 টাকার কম দামে ভোডাফোন পুরো 180 দিন যার মানে 6 মাসের ভ্যালিডিটি দিচ্ছে। এছাড়া থাকছে প্রতিদিন 1.5 জিবি ডেটা, আনলিমিটেড কলিং। শুধু তাই নয়, গ্রাহকরা এর সাথে 100 SMS প্রতিদিন পাবেন।

বিশেষ জিনিষ হল এই প্ল্যানের সাথে আপনি 30 জিবি ডেটা অতিরিক্ত পাবেন। যার মানে পুরো 6 মাসে মোট 300 জিবি ডেটা পাওয়া যাবে। গ্রাহকরা এই অতিরিক্ত ডেটা সুবিধা Vi App এর মাধ্যমে পেতে পারেন।

শুধু তাই নয়, কোম্পানি এতে Vi Hero Unlimited সুবিধাও অফার করছে। এতে রাত 12টা থেকে সকাল 6টা পর্যন্ত বিনামূল্য আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন। এছাড়া, উইকেন্ড ডেটা রোলওভার ডেটাও দিচ্ছে কোম্পানি।

আরও পড়ুন: Jio 350 টাকার কম দামের প্রিপেইড প্ল্যানে মিলবে 30 দিন পর্যন্ত প্রতিদিন 2.5GB ডেটা, Airtel এবং Vodafone কে দিচ্ছে টেক্কা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo