Vodafone Idea এর সবচেয়ে সস্তা প্ল্যানে Free 5GB Data! জানুন দাম কত এবং অফার কী?

Vodafone Idea এর সবচেয়ে সস্তা প্ল্যানে Free 5GB Data! জানুন দাম কত এবং অফার কী?
HIGHLIGHTS

ভোডাফোন আইডিয়া 299 টাকার দামের প্ল্যানে উইকেন্ড ডেটা রোলওভার এবং Unlimited Data অফার করে

ভোডাফোন তার গ্রাহকদের 299 টাকা রিচার্জে 5GB অতিরিক্ত ডেটা অফার করছে

ভোডাফোন আইডিয়া তার 299 টাকার প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে

Vodafone Idea (Vi) কোম্পানি টেলিকম গ্রাহকদের আকৃষ্ট করতে নতুন অফার নিয়ে আসতে থাকে। এখন ভোডাফোন আইডিয়া একমাত্র কোম্পানি যে 299 টাকার দামের প্ল্যানে উইকেন্ড ডেটা রোলওভার এবং Unlimited Data অফার করে। কোম্পানি এখন তার সস্তা প্রিপেইড প্ল্যানের সাথে অতিরিক্ত ডেটা সুবিধা অফার করছে।

আসুন জেনে নেওয়া যাক Vi তার সস্তা রিচার্জ প্ল্যানে আর কী অতিরিক্ত সুবিধা দিচ্ছে।

Vodafone Idea দিচ্ছে 5GB অতিরিক্ত ডেটা

ভোডাফোন তার গ্রাহকদের 299 টাকা রিচার্জে 5GB অতিরিক্ত ডেটা অফার করছে। তবে বলে দি য়ে এই 5 জিবি ডেটা সিমিত সময়ের জন্য দেওয়া হচ্ছে। এতে আপনি রিচার্জের 3 দিন পর্যন্তই অতিরিক্ত 5 জিবি ডেটা সুবিধা পাবেন।

আরও পড়ুন: iQOO 12: লঞ্চ টাইমলাইন লিক, থাকতে পারে Snapdragon 8 Gen 3 প্রসেসর

Vodafone Idea (Vi) 299 টাকার প্ল্যান

ভোডাফোন আইডিয়া তার 299 টাকার প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এই প্ল্যানে আপনি যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা এবং প্রতিদিন 100 SMS পাবেন।

Vodafone Idea new plan
Vodafone Idea দিচ্ছে 5GB অতিরিক্ত ডেটা

ডেটার কথা বললে, এই প্ল্যানে প্রতিদিন 1.5 জিবি ডেটা সুবিধা দেওয়া হচ্ছে। যা পুরো 28 দিনের ভ্যালিডিটির মধ্যে মোট 42 জিবি ডেটা পাওয়া যাবে।

অফারের আওতায় কোম্পানি এখন এই প্ল্যানে 5 জিবি ডেটা অতিরিক্ত দিচ্ছে। যার পরে এই প্ল্যানে গ্রাহকরা মোট 47 জিবি ডেটা অ্যাক্সেস পাবেন। তবে অতিরিক্ত ডেটা 3 দিন পর্যন্ত ব্যবহার করা যাবে। বলে দি যে এই সমস্ত সুবিধা 28 দিনের ভ্যালিডিটির সাথে দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: BSNL এর মাত্র 247 টাকার প্রিপেইড প্লানে 50GB ডেটা, Jio-Airtel কে দেদার মার

অতিরিক্ত সুবিধার কথা বললে, এই প্ল্যানে গ্রাহকরা অতিরিক্ত ডেটা সহ একাধিক সুবিধাও পাবেন। এই প্ল্যানে আনলিমিটেড ডেটা সহ Binge All Night সুবিধা অফার করা হয়। বিঞ্জ অল নাইট ডেটা সম্পর্কে কথা বললে, এতে গ্রাহকরা রাত 12টা থেকে সকাল 6 পর্যন্ত আনলিমিটেড ফ্রি ডেটা সুবিধা পাবেন। এই ডেটা গ্রাহকদের দৈনিক ডেটা কোটা থেকে কাটা হয় না।

Vodafone Idea (Vi) 299 টাকার প্ল্যান

এছাড়াও, প্ল্যানে সপ্তাহান্তে ডেটা রোলওভার সুবিধাও দেওয়া হয়। এই সুবিধার আওতায় গ্রাহকরা সোম থেকে শুক্রবার পর্যন্ত অব্যবহৃত ডেটাগুলি শনি ও রবিবার ব্যবহার করতে পারবেন।

তবে বলে দি যে কোম্পানির অফিসিয়াল সাইট অনুযায়ী, আপনি যদি এই প্ল্যানটি Vi App এর মাধ্যমে রিচার্জ করালে, তবে অতিরিক্ত 5 জিবি ডেটা সুবিধা পাবেন।

আরও পড়ুন: Jio New Prepaid Plan: বিনামূল্যে OTT সাবস্ক্রিপশন! দুর্দান্ত 3 নতুন প্ল্যান আনল জিও

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo