84 দিনের ভ্যালিডিটি সহ ভোডাফোন এর সস্তা প্ল্যান, মিলবে রোজ 1.5 জিবি ডেটা

Updated on 27-Jun-2022
HIGHLIGHTS

Vodafone Idea-এর 666 টাকার প্ল্যান আপনাকে 7 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি দিচ্ছে

প্ল্যানে 1.5 জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং সুবিধা দেওয়া হচ্ছে

Vi কোম্পানি তার 77 দিনের প্ল্যানে 84 দিনের ভ্যালিডিটি অফার করছে

Vodafone Idea (Vi) সংস্থা Jio, Airtel কে টেক্কা দিতে নতুন অফার নিয়ে আসছে। একটি নতুন স্কিমের আওতায়, কোম্পানি তার 77 দিনের প্ল্যানে 84 দিনের ভ্যালিডিটি অফার করছে। এই প্ল্যানের দাম 666 টাকা। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যান সম্পর্কে…

Vodafone Idea-এর 666 টাকার প্ল্যান আপনাকে 7 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি দিচ্ছে। আসলে, এই প্ল্যানটি কোম্পানির ওয়েবসাইটে 77 দিনের জন্য বলা হয়েছে। কিন্তু অনেক ইউজার এই প্ল্যানে 77 এর পরিবর্তে 84 দিনের ভ্যালিডিটি পাচ্ছেন।

84 দিনের ভ্যালিডিটিও দেওয়া হয়েছে। এছাড়াও প্ল্যানে 1.5 জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং সুবিধা দেওয়া হচ্ছে। এর সাথে, আপনাকে Binge All Night, Hero Unlimited এবং Vi Movies & TV-তে বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হচ্ছে। তবে বলে দি যে অতিরিক্ত ভ্যালিডিটি সমস্ত ইউজারদের জন্য অফার করা হচ্ছে না, তাই রিচার্জ করার আগে আপনি চেক করে দেখে নেবেন।

Jio-এর 666 টাকার প্ল্যান

বলে দি যে রিলায়েন্স জিও (Reliance Jio) 666 টাকার প্ল্যানে 84 দিনের ভ্যালিডিটি অফার করে। এই প্ল্যানে প্রতিদিন 1.5 জিবি ডেটা, এবং আনলিমিটেড কলিং সহ প্রতিদিন 100টি SMS দেওয়া হয়। প্ল্যানে, আপনাকে JioTV, JioCinema, JioSecurity, JioCloud-এর মতো অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে।

Connect On :