Vodafone Idea-র 82 টাকার দুর্দান্ত প্ল্যান, নামমাত্র খরচে বেশি ডেটা সহ পুরো মাস OTT সাবস্ক্রিপশন ফ্রি

Updated on 29-Aug-2022
HIGHLIGHTS

Vodafone Idea-এর সস্তা প্ল্যানের দাম রাখা হয়েছে 82 টাকা

82 টাকার এই প্ল্যানের সাথে, গ্রাহকরা প্রিমিয়াম SonyLIV-এ অ্যাক্সেস পাওয়া যায়

এই ভ্যালিডিটির সময় গ্রাহকদের 4 জিবি ডেটা দেওয়া হবে

Vodafone Idea (Vi) কয়েকদিন আগে তার গ্রাহকদের জন্য একটি সস্তা অ্যাড অন প্রিপেইড প্ল্যান চালু করেছে, যদিও খুব কম লোকই এটি সম্পর্কে জানে। Vodafone Idea-এর এই প্ল্যানের দাম রাখা হয়েছে 82 টাকা। Vodafone Idea-এর এই প্ল্যানের সাথে SonyLIV প্রিমিয়ামের মোবাইল সাবস্ক্রিপশন পাওয়া যাবে। Vodafone Idea-এর এই প্ল্যানের সাথে উপলব্ধ এই সাবস্ক্রিপশনটি 28 দিনের জন্য থাকবে।

82 টাকার এই প্ল্যানের সাথে, গ্রাহকরা প্রিমিয়াম SonyLIV-এ অ্যাক্সেস সহ UEFA চ্যাম্পিয়ন্স লিগ, WWE, Bundesliga এবং UFC-এর মতো স্পোর্টস দেখার সুবিধা পাওয়া যাবে। গ্রাহকদের Scam 1992, মহারানি এবং গুল্লাকের মতো অরিজিনাল কন্টেন্ট দেখারও সুবিধা পাবেন। এছাড়া এই সাবস্ক্রিপশনের মাধ্যমে গ্রাহকরা আন্তর্জাতিক শো দেখার সুযোগও পাবেন।

VI এর নতুন 82 টাকার প্যাক

টেলিকম ব্র্যান্ড Vi সোমবার SonyLIV-এর সাথে তাদের পার্টনারশিপ এর ঘোষনা করেছে। SonyLIV এর মাধ্যমে, আপনি অনেক জনপ্রিয় সিনেমা, ওয়েব সিরিজ এবং টিভি শো দেখতে পারবেন। Sony Liv-এর সাথে সহযোগিতায় Vodafone-Idea একটি নতুন প্রিপেইড প্যাক চালু করেছে যা SonyLIV প্রিমিয়াম এর মেম্বরশিপের সাথে-সাথে গ্রাহকদের অতিরিক্ত ডেটাও অফার করা হবে।

82 টাকার এই রিচার্জটি কোম্পানির একটি অ্যাড-অন প্ল্যান। অর্থাৎ বর্তমান কলিং প্ল্যানে রিচার্জ করা যাবে। এই প্যাকে আপনাকে 14 দিনের ভ্যালিডিটি দেওয়া হবে। এই ভ্যালিডিটির সময় গ্রাহকদের 4 জিবি ডেটা দেওয়া হবে। বিশেষ বিষয় হল গ্রাহকরা 28 দিনের জন্য SonyLIV প্রিমিয়ামের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। শুধু তাই নয়, প্যাকে Vi Movies & TV এর সুবিধাও থাকবে।

Connect On :