Vodafone Idea নিয়ে এল 100 টাকার কম নতুন এবং সস্তা রিচার্জ, Airtel-Jio-র বাড়ল চিন্তা

Vodafone Idea নিয়ে এল 100 টাকার কম নতুন এবং সস্তা রিচার্জ, Airtel-Jio-র বাড়ল চিন্তা
HIGHLIGHTS

Vodafone Idea তরফে অফার করা 75 টাকার ডাটা ভাউচারটি 6GB ডেটা অফার করবে

এটি একটি ডেটা ভাউচার, যার দাম 75 টাকার

এতে আনলিমিটড কলিং এবং OTT অ্যাপস এর সাবস্ক্রিপশন মতো কোনও সুবিধা পাওয়া যাবে না

Vodafone Idea, ভারতের অন্যতম শীর্ষস্থানীয় একটি টেলিকম সংস্থা, একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। এটি একটি ডেটা ভাউচার, যার দাম 75 টাকার। গ্রাহকদের মূল প্ল্যানের ডেটা শেষ হয়ে গেলে এই ভাউচারটি কাজে আসবে। আসুন এই সস্তার ডেটা প্যাক সম্পর্কে আরও জেনে নেওয়া যাক…

Vodafone Idea Rs 75 Plan

  • Vodafone Idea তরফে অফার করা 75 টাকার ডাটা ভাউচারটি 6GB ডেটা অফার করবে।
  • এই ডেটার সাথে, গ্রাহকদের এক সপ্তাহ অর্থাৎ 7 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে।
  • এছাড়াও, বলে দি যে এটি একটি ডেটা প্যাক। এতে আনলিমিটড কলিং এবং OTT অ্যাপস এর সাবস্ক্রিপশন মতো কোনও সুবিধা পাওয়া যাবে না।

Vodafone-idea

Vodafone Idea-র International Plan

সংস্থাটি সম্প্রতি কাতারে চলমান ফিফা বিশ্বকাপ 2022-এর জন্য চারটি নতুন আন্তর্জাতিক রোমিং (IR) প্ল্যান চালু করেছে। এই প্ল্যানগুলির মধ্যে রয়েছে – Rs 2999, Rs 3999, Rs 4499 এবং Rs 5999 প্ল্যান।

ভোডাফোন আইডিয়া নির্দিষ্ট কিছু আন্তর্জাতিক প্ল্যানের উপর আনলিমিটেড কল এবং ডেটা বেনিফিটের সুবিধা দিচ্ছে। যাঁরা বিদেশে গিয়েও ডেটার সমস্যায় পড়তে চান না তাঁদের জন্য এই প্ল্যানগুলো দারুন উপকারী। Trulh Unlimited Data and Voice Experience নামক একটি অফার দিচ্ছে Vodafone Idea তাদের International Roaming এর উপর। এই প্ল্যানের সাহায্যে গ্রাহকরা নির্বিঘ্নে বিদেশে গিয়েও ইন্টারনেট ব্যবহার করতে পারবেন ডেটার চিন্তা না করেই।

এই আন্তর্জাতিক প্ল্যানগুলো মোটামুটি সমস্ত জায়গাতে কাজ করবে, সেটা আমেরিকা হোক বা লন্ডন, মধ্য প্রাচ্যের কোনও দেশ হোক বা মালেশিয়া, সিঙ্গাপুর, জার্মানি, হাঙ্গেরি, ফ্রান্স, হং কং, অস্ট্রেলিয়া, আয়ারল্যান্ড, ইতালি, নেদারল্যান্ড, স্পেন, তুরস্ক, ব্রাজিল, ইন্দোনেশিয়া, নিউজিল্যান্ড , ইত্যাদি। দেখে নিন কোন প্ল্যানে কী সুবিধা মিলবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo