Vodafone-Idea নিয়ে হাজির এক মাসের সবচেয়ে সস্তা 2 প্ল্যান, চিন্তায় Airtel এবং Jio

Vodafone-Idea নিয়ে হাজির এক মাসের সবচেয়ে সস্তা 2 প্ল্যান, চিন্তায় Airtel এবং Jio
HIGHLIGHTS

Vodafone Idea দুটি নতুন প্রিপেইড প্ল্যান যোগ করেছে

কোম্পানি আবার চুপচাপ দুটি নতুন প্রিপেইড প্ল্যানও যোগ করেছে

Vodafone Idea-এর 137 টাকার প্রিপেইড প্ল্যানটি 30 দিনের ভ্যালিডিটির সাথে আসে

Vodafone Idea গত কয়েক দিনে অনেক নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে। এই নতুন প্ল্যানের তালিকায় রয়েছে 337 টাকা, 107 টাকা এবং 111 টাকার প্ল্যান। কিন্তু এখন কোম্পানি আবার চুপচাপ দুটি নতুন প্রিপেইড প্ল্যানও যোগ করেছে। এই প্ল্যানগুলি 137 টাকা এবং 141 টাকায় আসে৷ আপনি যদি Vodafone Idea এর ওয়েবসাইটে লিস্টেড প্রিপেইড প্ল্যানের 'Others' সেকশনে যেতে হবে। এখানে কোম্পানির এই দুটি নতুন এডিশন প্ল্যান দেখা যাবে। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানগুলিতে আপনি কী কী সুবিধা পেতে চলেছেন।

Vodafone Idea-এর 137 টাকার প্ল্যানের সুবিধা

Vodafone Idea-এর 137 টাকার প্রিপেইড প্ল্যানটি 30 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এই প্ল্যানের সাথে কোম্পানি জানিয়েছে যে ইউজাররা ভয়েস কল করার জন্য দশটি অন-নেট নাইট মিনিট পাবেন। এছাড়াও, সমস্ত কলের জন্য, ইউজারদের 2.5 পয়সা/সেকেন্ড চার্জ করা হবে। নাইট কল মিনিট রাতে সময় 11টা থেকে সকাল 6টা পর্যন্ত পাওয়া যাবে। SMS পাঠানোর জন্য 1/1.5/5 টাকা চার্জ করা হবে।

Vodafone

Vodafone Idea 141 টাকার সুবিধা

টেলকোর 141 টাকার ভাউচারটি 31 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এই প্ল্যানের সাথে, ইউজাররা ভয়েস কলিংয়ের জন্য 10 অন-নেট নাইট মিনিট পাবেন, যা রাত 11 টা থেকে সকাল 6 টা পর্যন্ত নাইট মিনিটের সুবিধার সাথে পাওয়া যাবে। SMS চার্জ 137 টাকার ভাউচারের সমান। দুটি প্ল্যানের মধ্যে একমাত্র পার্থক্য হল যে 141 টাকার ভাউচারটি একদিনের অতিরিক্ত ভ্যালিডিটির সাথে আসে। তা ছাড়া, দুটি প্ল্যানই সমান।

Vi-এর অন্যান্য 30 এবং 30 দিনের প্ল্যান

Vi কোম্পানি 30 এবং 31 দিনের প্রিপেইড প্ল্যানের একটি সিরিজ লঞ্চ করেছে এবং এতগুলি নতুন মাসিক ভ্যালিডিটির সাথে প্রিপেইড প্ল্যান চালু করার একমাত্র অপারেটর। জিও এবং এয়ারটেলও নতুন প্ল্যান চালু করেছে।

107 টাকা এবং 111 টাকার ভাউচারগুলিও একটি ভাল বিকল্প হতে পারে ভোডাফোন ইউজারদের জন্য, তবে এই প্ল্যানগুলি ইউজারদের এসএমএস সুবিধা দেবে না। 141 টাকা এবং 137 টাকার ভাউচারে ইউজাররা এসএমএস পাঠাতে পারেন, তবে এতে অতিরিক্ত চার্জ দিতে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo