বিদেশে ঘুরতে যাচ্ছেন? Vodafone Idea দিচ্ছে 5টি IR প্ল্যানের অফার, দেখুন মিলবে কোন কোন সুবিধা

বিদেশে ঘুরতে যাচ্ছেন? Vodafone Idea দিচ্ছে 5টি IR প্ল্যানের অফার, দেখুন মিলবে কোন কোন সুবিধা
HIGHLIGHTS

ভোডাফোন আইডিয়ার নির্দিষ্ট কিছু IR পোস্টপেইড প্ল্যানের সঙ্গে মিলবে আনলিমিটেড কল এবং ডেটার সুবিধা

যাঁরা লন্ডন, ইউএই, এবং স্পেন গেলে এই IR প্ল্যানের সুবিধা পেয়ে যাবেন

ভোডাফোন আইডিয়ার এই IR পোস্টপেইড প্ল্যানের দাম শুরু হচ্ছে মাত্র 599 টাকা থেকে

ডিসেম্বর এসে যাওয়া মানেই দেশের মধ্যে বা দেশের বাইরে ঘুরতে যাওয়া। শীতকাল আর সেই ছুটিতে বাঙালি বেড়াতে যাবে তাই হয় কখনও? একদমই না! ডিসেম্বর মানেই কাজ থেকে, নিত্য জীবন থেকে একটা লম্বা ছুটি। অনেকেই এই সময় বিদেশে ঘুরতে যাওয়ার পরিকল্পনা বানিয়ে থাকেন। তাই যাঁরা শীতের ছুটিতে বিদেশ ঘুরতে যাবেন ভাবছেন এই প্রতিবেদন একদম তাঁদের জন্য। আপনি কি আমেরিকা, বা লন্ডন কিংবা অন্যান্য ইউরোপিয়ান দেশে ঘুরতে যেতে চাইছেন? কিংবা সিঙ্গাপুর, থাইল্যান্ড, অস্ট্রেলিয়া বা দুবাই যাবেন ভাবছেন তাহলে আপনাদের জন্য Vodafone Idea নিয়ে এল বিশেষ রিচার্জ প্ল্যান।

ভোডাফোন আইডিয়া নির্দিষ্ট কিছু আন্তর্জাতিক প্ল্যানের উপর আনলিমিটেড কল এবং ডেটা বেনিফিটের সুবিধা দিচ্ছে। যাঁরা বিদেশে গিয়েও ডেটার সমস্যায় পড়তে চান না তাঁদের জন্য এই প্ল্যানগুলো দারুন উপকারী। Trulh Unlimited Data and Voice Experience নামক একটি অফার দিচ্ছে Vodafone Idea তাদের International Roaming এর উপর। এই প্ল্যানের সাহায্যে গ্রাহকরা নির্বিঘ্নে বিদেশে গিয়েও ইন্টারনেট ব্যবহার করতে পারবেন ডেটার চিন্তা না করেই।

এই আন্তর্জাতিক প্ল্যানগুলো মোটামুটি সমস্ত জায়গাতে কাজ করবে, সেটা আমেরিকা হোক বা লন্ডন, মধ্য প্রাচ্যের কোনও দেশ হোক বা মালেশিয়া, সিঙ্গাপুর, জার্মানি, হাঙ্গেরি, ফ্রান্স, হং কং, অস্ট্রেলিয়া, আয়ারল্যান্ড, ইতালি, নেদারল্যান্ড, স্পেন, তুরস্ক, ব্রাজিল, ইন্দোনেশিয়া, নিউজিল্যান্ড , ইত্যাদি। দেখে নিন কোন প্ল্যানে কী সুবিধা মিলবে।

Vi 5 IR Plans

ভোডাফোন আইডিয়ার আন্তর্জাতিক পোস্টপেইড প্ল্যান

Vi 599টাকার IR প্ল্যান: এই প্ল্যানে মিলবে 24 ঘণ্টার বৈধতা সঙ্গে মিলবে আনলিমিটেড আউটগোয়িং লোকাল কলের সুবিধা সহ ভারতে কল করার সুবিধা। এছাড়া মিলবে ইনকামিং কল, ডেটা এবং মেসেজ করার সুবিধা।

Vi 2999 টাকার IR প্ল্যান: এই প্ল্যানে 7 দিনের জন্য বৈধতা মিলবে। সঙ্গে থাকবে সমস্ত লোকাল এবং ভারতে কল করার সুবিধা তাও আনলিমিটেড, এছাড়া ইনকামিং কল, ডেটা এবং মেসেজ পাঠানোর সুবিধা তো থাকছেই।

Vi 3999 টাকার IR প্ল্যান: এই প্ল্যানের বৈধতা 10 দিনের। এখানে গ্রাহকরা পেয়ে যাবেন আনলিমিটেড আউটগোয়িং লোকাল কলের সুবিধা সহ ভারতে কল করার সুবিধা। এছাড়া মিলবে ইনকামিং কল, ডেটা এবং মেসেজ করার সুবিধা।

Vi 4999 টাকার IR প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন 14 দিনের বৈধতা। সঙ্গে থাকবে সমস্ত লোকাল এবং ভারতে কল করার সুবিধা তাও আনলিমিটেড, এছাড়া ইনকামিং কল, ডেটা এবং মেসেজ পাঠানোর সুবিধা তো থাকছেই।

Vi 5999 টাকার IR প্ল্যান: এই প্ল্যানের বৈধতা 28 দিনের। এখানে মিলবে 1500 ঘণ্টার জন্য আউটগোয়িং লোকাল এবং ভারতে কল করার সুবিধা। সঙ্গে 15 GB ডেটা। এছাড়া ফ্রি ইনকামিং কল, মেসেজ পাঠানোর সুবিধা তো থাকছেই।

এছাড়া এই বিষয়ে বলে রাখা ভালো, Vi এর তরফে বিভিন্ন সার্ভিস প্রোভাইডারদের সঙ্গে জোট বাঁধা হয়েছে যাতে তাদের গ্রাহকরা বিদেশে গিয়েও দুর্দান্ত এবং স্মুদ ইন্টারনেট পরিষেবা পায়।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo