Vodafone Idea-এর বাম্পার অফার, বিনামূল্যে মিলছে 75 জিবি ডেটা

Updated on 16-Aug-2022
HIGHLIGHTS

Vi কোম্পানির তরফে নতুন কোনো প্ল্যান লঞ্চ করা হয়েনি তবে দুটি পুরনো প্ল্যানের সাথে 75 জিবি ডেটা দেওয়ার ঘোষণা দিয়েছে

Vi এর 1,449 টাকা এবং 2,889 টাকার প্ল্যানে অফার করা হচ্ছে এই সুবিধা

এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সহ প্রতিদিন 1.5 জিবি ডেটা অফার করা হয়

Vodafone Idea (Vi) তার গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে। Vi তার প্রিপেইড গ্রাহকদের 75GB অতিরিক্ত ডেটা অফার করছে। Vi-এর এই অফার দুটি বড় প্রিপেইড প্ল্যানের সাথে পাওয়া যাচ্ছে। Vi-এর এই প্ল্যানে প্রতিদিন 1.5 জিবি ডেটাও পাওয়া যাবে। ভোডাফোন আইডিয়ার এই প্ল্যান সম্পর্কে TelecomTalk প্রথম তথ্য দিয়েছে।

Vodafone Idea-এর এই দুটি প্ল্যানে মিলবে 75GB পর্যন্ত অতিরিক্ত ডেটা

Vi কোম্পানির তরফে নতুন কোনো প্ল্যান লঞ্চ করা হয়েনি তবে দুটি পুরনো প্ল্যানের সাথে 75 জিবি ডেটা দেওয়ার ঘোষণা দিয়েছে। Vi এর 1,449 টাকা এবং 2,889 টাকার প্ল্যানে অফার করা হচ্ছে এই সুবিধা। Vi-এর 1,449 টাকার প্ল্যানে 180 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। এছাড়াও এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সহ প্রতিদিন 1.5 জিবি ডেটা অফার করা হয়। এই প্ল্যানে প্রতিদিন 100টি SMS পাওয়া যায়। এই প্ল্যানে 50 জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যাচ্ছে, যা বিনামূল্যে।

Vi-এর 2,889 টাকার প্রিপেইড প্ল্যানের কথা বলি, তবে এই প্ল্যানে প্রতিদিন 100 SMS সহ আনলিমিটেড কলিং এবং 1.5 জিবি ডেটা প্রতিদিন পাওয়া যাচ্ছে। এই প্ল্যানটি 365 দিনের ভ্যালিডিটি পাবে এবং এটি 75 জিবি অতিরিক্ত ডেটা পাবে। Vodafone Idea 2022 সালের স্বাধীনতা দিবসের বিশেষ উপলক্ষ্যে এই অফারটি চালু করেছে।

Vi Hero Unlimited Offer সুবিধাও পাবেন

Vi গ্রাহকরা যারা এই প্ল্যানটি কিনছেন তারা Hero Unlimited offer-ও পাবেন যার মধ্যে রয়েছে উইকেন্ড ডেটা রোলওভার, বিঞ্জ অল নাইট এবং ডেটা ডিলাইট। উইকেন্ড ডেটা রোলওভারের আওতায়, গ্রাহকরা সপ্তাহের শেষ পর্যন্ত পুরো সপ্তাহের শেষ ডেটা ব্যবহার করতে পারবেন। Binge All Night-এর আওতায়, গ্রাহকরা রাত 12 টা থেকে সকাল 6 টা পর্যন্ত বিনামূল্যে হাই-স্পিড ডেটা ব্যবহার করতে পারবেন এবং ডেটা ডিলাইটের অধীনে, গ্রাহকরা প্রতি মাসে 2 জিবি ইমারজেন্সি ডেটা সুবিধা পেতে পারেন।

Connect On :