200 টাকার কম দামে প্রতিদিন 1 জিবি ডেটা এবং 30 দিনের মেয়াদ অফার করছে Vi, দেখে নিন আর কী রয়েছে এই প্ল্যান

200 টাকার কম দামে প্রতিদিন 1 জিবি ডেটা এবং 30 দিনের মেয়াদ অফার করছে Vi, দেখে নিন আর কী রয়েছে এই প্ল্যান
HIGHLIGHTS

Vodafone-Idea (Vi)-র নতুন প্ল্যান 181 টাকার আসে

গ্রাহকরা পুরো 30 দিনের জন্য 30 জিবি ডেটা পাবেন, অর্থাৎ রোজ 1 জিবি ডেটা থাকবে

এই প্ল্যানে গ্রাহকরা 30 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে

দেশে একদিকে বড় টেলিকম কোম্পানিরা Jio এবং Airtel 5G নেটওর্য়াক শুরু করে দিয়েছে। এর পাশাপাশি, অন্য টেলিকম কোম্পানি Vodafone-Idea (Vi) 4G প্ল্যান বাজারে চালু করছে। ভোডাফোন সম্প্রতি বাজারে তাদের একটি সস্তা দামের রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে। বলে দি যে এটি একটি 4G Data Plan। এই প্ল্যানের আওতায় গ্রাহকরা একগুচ্ছ ডেটা ব্যবহার করতে পারবে। কোম্পানির এই প্ল্যান 181 টাকায় পাওয়া যাবে। তবে আসুন জেনে নেওয়া যাক এই রিচার্জ প্ল্যান সম্পর্কে সমস্ত কিছু…

কী রয়েছে Vodafone-Idea (Vi) এর 181 টাকার প্ল্যানে

ভোডাফোন আইডিয়ার নতুন প্ল্যান 181 টাকার আসে। এই প্ল্যানে গ্রাহকরা 30 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। গ্রাহকরা পুরো 30 দিনের জন্য 30 জিবি ডেটা পাবেন, অর্থাৎ রোজ 1 জিবি ডেটা থাকবে। প্রতিদিনের ডেটা শেষ হওয়ার পরে প্ল্যানটি প্রতিদিন হিসাবে রিসেট হয় যাবে।

Vodafone-idea plan

Vi এর 181 টাকার রিচার্জে কোনও SMS এবং ভয়েস কলিং এর সুবিধা পাওয়া যায় না। যেমনটা আমরা আগেই জানিয়েছি যে এটি একটি ডেটা প্ল্যান। অর্থাৎ এইি প্ল্যানের ব্যবহার প্রাইমারি প্যাকের পাশাপাশি একটি অ্যাড-অন প্যাক হিসাবেও করা যেতে পারে। বলে দি যে Vodafone Idea-এর নতুন 181 টাকার প্ল্যানে 4G ডেটা সুবিধা দেওয়া হয়। এই প্ল্যানটি সেই গ্রাহকদের জন্য একটি ভাল বিকল্প হতে পারে যাদের বেশি ডেটা প্রয়োজন হয়।

Jio 181 vs Vi 181 plan:

Reliance Jio এর কাছেও 181 টাকার একটি অ্যাড-অন প্যাক রয়েছে, যার দাম 181 টাকা। এটিও 30 দিনের ভ্যালিডিটি অফার করে। এই প্ল্যানে কোনো ডেটা লিমিট থাকবে না। এর পাশাপাশি, এটি একটি আনলিমিটেড ডেটা ভাউচার, যেখানে ডেটা শেষ হওয়ার পরেও ইউজাররা ইন্টারনেট ব্যবহার করতে পারবে। তবে ইন্টারনেট স্পিড কমে 64Kbps হয় যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo