Vodafone Idea আনল নতুন মাসিক প্ল্যান, এখন 181 টাকায় কী কী সুবিধা পাবেন দেখুন

Vodafone Idea আনল নতুন মাসিক প্ল্যান, এখন 181 টাকায় কী কী সুবিধা পাবেন দেখুন
HIGHLIGHTS

Vodafone Idea -এর তরফে একটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে আসা হল

এই প্ল্যানের বৈধতা 30 দিন

এখানে গ্রাহকরা পাবেন রোজ 1 GB ডেটা, সঙ্গে আর কোন ফিচার মিলবে দেখুন

Vodafone Idea -এর তরফে একটি নতুন প্ল্যান লঞ্চ করা হল। গ্রাহকদের জন্য এই 4G ডেটা বেনিফিট যুক্ত প্রিপেইড প্ল্যানটি আনল এই টেলিকম সংস্থা। তবে এই প্ল্যানের সুবিধা পেতে হলে আপনার একটি অ্যাক্টিভ বেসিক প্ল্যান থাকতে হবে। এখানে গ্রাহকরা 181 টাকার বিনিময় ডেটা পাবেন। আপনার যদি রোজ অতিরিক্ত ডেটার প্রয়োজন হল তাহলে আপনি এই প্ল্যানটি বেছে নিতে পারেন। দেখুন Vi -এর তরফে আনা এই নতুন 181 টাকার মাসিক প্ল্যানে কী কী সুবিধা পাবেন। 

Vodafone Idea এর 181 টাকার প্ল্যান

এখানে গ্রাহকরা প্রতিদিন 1 GB করে ডেটা ব্যবহার করতে পারবেন। এই 181 টাকার প্ল্যানটির বৈধতা হল একমাসের বা 30 দিনের। তবে এই প্ল্যানের সুবিধা নিতে চাইলে আপনার অ্যাক্টিভ বেসিক প্ল্যান থাকতে হবে। এই প্ল্যানে গ্রাহকরা মোট 30 GB ডেটা পাবেন। আপনার দৈনিক এক GB ডেটা ফুরিয়ে গেলে পরদিন আবার নতুন করে 1 GB ডেটা পাবেন। আপনি যদি অতিরিক্ত ডেটা ব্যবহার করেন যাতে আপনার অ্যাক্টিভ বেসিক প্ল্যানের দৈনিক ডেটা ফুরিয়ে যায় রোজ, তাহলে আপনি এই প্ল্যান নিলে সুবিধা পাবেন। নিশ্চিন্তে ডেটা ব্যবহার করতে পারবেন এক্ষেত্রে। 

তবে কেবল এই প্ল্যান নয়, কিছুদিন আগে Vodafone Idea -এর তরফে আরও দুটি প্ল্যান আনা হয়েছিল। সেগুলো বেশ সস্তার। তবে সেখানে কেবল ডেটা নয় আনলিমিটেড কল সহ মেসেজ পাঠানোর সুবিধা মিলবে। এই প্ল্যান দুটোর দাম এই টেলিকম সংস্থা রেখেছে 289 এবং 429 টাকা। এখানে কী কী সুবিধা পাবেন দেখুন। 

289 টাকার প্রিপেইড প্ল্যান: এখানে গ্রাহকরা 48 দিনের জন্য 4 GB ডেটা পাবেন সঙ্গে 600 টি মেসেজ পাঠানোর সুবিধা। এছাড়া আনলিমিটেড কল করার সুযোগ থাকবেই। আপনি যদি Vodafone Idea -এর সিমটি সেকেন্ডারি সিম হিসেবে ব্যবহার করে থাকেন তাহলে এই প্ল্যান আপনি ব্যবহার করতে পারেন। 

Vodafone idea new plan

429 টাকার প্রিপেইড প্ল্যান: এখানে গ্রাহকরা পাবেন 78 দিনের বৈধতা। 1000 টি মেসেজ পাঠানোর সুযোগ সহ আনলিমিটেড কল করার সুবিধা তো থাকছেই এই প্ল্যানে। আপনি যদি আপনার সেকেন্ডারি সিমের জন্য লংটার্ম প্ল্যান খুঁজে থাকেন তাহলে এই প্ল্যানটি আপনি বেছে নিতে পারেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo