দুর্ধর্ষ প্ল্যান আনল Vodafone, OTT বেনিফিট সহ আনলিমিটেড কল মিলবে এখন 500 টাকার মধ্যেই!

দুর্ধর্ষ প্ল্যান আনল Vodafone, OTT বেনিফিট সহ আনলিমিটেড কল মিলবে এখন 500 টাকার মধ্যেই!
HIGHLIGHTS

ভোডাফোন আইডিয়ার তরফে দক্ষিণ ভারতের জন্য বিশেষ একটি পোস্টপেইড রিচার্জ প্ল্যান আনা হল

এই নতুন পোস্টপেইড রিচার্জ প্ল্যানে দাম সংস্থার তরফে রাখা হয়েছে 401 টাকা

এখানে ডেটা, কলিং সহ OTT প্ল্যাটফর্মের সুবিধাও মিলবে

ভোডাফোন আইডিয়ার তরফে নতুন একটি দুর্দান্ত প্ল্যান আনা হল। এই প্ল্যানে গ্রাহকরা মাত্র 401 টাকাতেই OTT প্ল্যাটফর্মের সুবিধা সহ আরও নানা সুবিধা পেয়ে যাবেন। তবে এই প্ল্যানটি বিশেষ ভাবে দক্ষিণের গ্রাহকদের জন্য আনা হয়েছে। ফলে আপনি যদি দক্ষিণ ভারতে থেকে থাকেন তাহলে এই প্ল্যান আপনাকে বিশেষ সুবিধা দেবে। আপনি যদি সেই অঞ্চলের স্থানীয় OTT কনটেন্ট দেখতে চান তামিল, মালায়লাম, তেলুগু বা কন্নড় ভাষায় তাহলে এই প্ল্যান রিচার্জ করলে আপনি বিশেষ সুবিধা পাবেন। 

Vi এর নতুন প্ল্যানটির নাম দেওয়া হয়েছে Vi Max 401 South। এখানে OTT প্ল্যাটফর্ম হিসেবে Sun Nxt প্রিমিয়াম HD এর সাবস্ক্রিপশন পাবেন সঙ্গে থাকবে অফুরান ডেটা এবং কলিং এর সুবিধা। Vi এর তরফে এই প্ল্যানের বিষয় অবনিশ খোসলা বলেন, ডিজিটালি স্যাভি যে গ্রাহকরা আছেন তাঁরা অনলাইনে নিজেদের পছন্দ মতো কনটেন্ট বেছে নিতে চান, তাঁদের সেই স্বাধীনতা এবং সুবিধা আছে। তিনি আরও জানান তাই তাঁরা Sun Nxt -এর সঙ্গে জোট বেঁধেছেন যাতে তাঁদের কনটেন্টের দিকটা আরও শক্তিশালী হয়। একই সঙ্গে গ্রাহকরা যাতে নিজেদের ভাষায় নিজেদের পছন্দ অনুযায়ী টিভি শো থেকে গান, ছবি দেখতে পারেন সেটার ব্যবস্থা করা হল। আমরা আগামীতেও এভাবে আরও পার্টনারশিপের মাধ্যমে নতুন নতুন প্ল্যান আনব এই বিশেষ ক্যাটাগরিতে। 

মনে রাখবেন Vi -এর কিন্তু এমনই একটি 401 টাকার প্ল্যান আছে যা কিন্তু এই দক্ষিণের জন্য আনা বিশেষ প্ল্যানটি থেকে আলাদা। হ্যাঁ, দুটোর OTT বেনিফিট কিন্তু মোটেই এক নয়। দেখে নিন এই দুটি প্ল্যানের সম্পর্কে বিস্তারিত। 

Vi 401 টাকার দক্ষিণের প্ল্যান

এই প্ল্যানটি কেবল মাত্র অনলাইনে কেনা যাবে যেখানে একটি পোস্টপেইড কানেকশন মিলবে। গ্রাহকরা এখানে 200 GB পর্যন্ত মাসিক ডেটা রোলওভারের সুযোগ পাবেন সঙ্গে অফুরান ডেটা মিলবে রাত 12টা থেকে ভোর 6টার মধ্যে। সঙ্গে আনলিমিটেড কলিং এবং প্রতি মাসে 3000টা মেসেজ পাঠানোর সুবিধা তো থাকছেই। এছাড়া গ্রাহকরা এখানে 12 মাসের জন্য Sun Nxt -এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন পেয়ে যাবেন যার আসল মূল্য 799 টাকা। এছাড়া গ্রাহকরা অতিরিক্ত সুবিধা হিসেবে পাবেন Vi movies TV App, Zee5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন, Hungama Music, ইত্যাদির সুবিধা। 

Vi এর 401 টাকার পোস্টপেইড প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা 200 GB পর্যন্ত মাসিক ডেটা রোলওভারের সুযোগ পাবেন সঙ্গে অফুরান ডেটা মিলবে রাত 12টা থেকে ভোর 6টার মধ্যে। সঙ্গে আনলিমিটেড কলিং এবং প্রতি মাসে 3000টা মেসেজ পাঠানোর সুবিধা তো থাকছেই। সঙ্গে তাঁরা Sun Nxt -এর বদলে এখানে Sony Liv- এর 12 মাসের সাবস্ক্রিপশন পাবেন যার আসল মূল্য 599 টাকা। এছাড়া Vi movies TV App, Zee5 প্রিমিয়াম সাবস্ক্রিপশন, Hungama Music, ইত্যাদির সুবিধাও থাকবে। 

কী করে এই 401 টাকার দক্ষিণের প্ল্যান অ্যাক্টিভেট করবেন দেখুন

401 টাকার এই প্ল্যান রিচার্জ করানোর পর গ্রাহকরা Sun Nxt -এর মেম্বারশিপ এভাবে পেতে পারেন। 

প্রথমত আপনাকে Vi App -এ যেতে হবে। 

VI 401 South Plan

সেখানে গিয়ে আপনাকে প্ল্যান বেনিফিট বিভাগে যেতে হবে। 

এবার ওখানে গিয়ে Sun Nxt -এর মেম্বারশিপ দাবি করুন। 

এবার Sun Nxt অ্যাপে নিজেকে রেজিস্টার করুন Vi পোস্টপেইড নম্বরটা দিয়ে। 

যেই আপনার এই রেজিস্ট্রেশন হয়ে যাবে অমনি আপনি এই OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা পেয়ে যাবেন। আপনি এই প্ল্যানে Sun Nxt -এর সুবিধা না চাইলেও Sony Liv, সহ অন্যান্য OTT প্ল্যাটফর্মের সুবিধা কিন্তু পাবেনই।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo