Vi দুটি ধামাকেদার প্যাক আনল 289 আর 429 টাকার! কতদিনের জন্য আনলিমিটেড ডেটা পাবেন জানেন?

Vi দুটি ধামাকেদার প্যাক আনল 289 আর 429 টাকার! কতদিনের জন্য আনলিমিটেড ডেটা পাবেন জানেন?
HIGHLIGHTS

ভোডাফোন আইডিয়ার তরফে দুটি নতুন প্ল্যান লঞ্চ করা হল

289 এবং 429 টাকার দুটি প্ল্যান নিয়ে আসা হয়েছে Vi এর তরফে

এই প্ল্যান দুটিকে আনা হয়েছে ট্রুলি আনলিমিটেড বিভাগে

Vodafone Idea সদ্যই দেশে দুটো নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এল। Airtel এবং Jio -এর সঙ্গে প্রতিযোগিতায় এখনও খানিকটা পিছিয়ে আছে এই টেলিকম সংস্থা। বাকি দুই সংস্থা 5G পরিষেবা দেশে চালু করে দিলেও Vi এখনও সেটা করে উঠতে পারেনি। তবুও লড়াইয়ে টিকে থাকতে, গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী নানা প্ল্যান এনে চলেছে এই সংস্থা। আর তার মধ্যে নবীনতম সংযোজন হল 289 এবং 429 টাকার প্ল্যান।

ভোডাফোন আইডিয়ার তরফে এই প্ল্যান দুটিকে আনা হয়েছে তাদের যে ট্রুলি আনলিমিটেড বিভাগ আছে সেখানে। ফলে বুঝতেই পারছেন এই প্ল্যানে আপনি আনলিমিটেড ভয়েস কল করার সুযোগ পাচ্ছেন। সঙ্গে আছে 6 GB ডেটা সহ মোট 1,000টি মেসেজ পাঠানোর সুবিধা। এই প্ল্যানের বৈধতা 78 দিন।

Vi এর 289 টাকার প্ল্যান

গ্রাহকরা এখানে আনলিমিটেড কল করার সুযোগ তো পাচ্ছেনই সঙ্গে রয়েছে মোট 600 টি মেসেজ পাঠানোর সুযোগ। এখানে গ্রাহকরা পাবেন 48 দিনের বৈধতা। এছাড়া মিলবে ডেটাও। এই প্ল্যানে মোট 4 GB ডেটা মিলবে। তবে এই ডেটা খরচ করার কোনও লিমিট নেই। আপনি চাইলে একদিনেই শেষ করতে পারেন আবার 48 দিনেও। কীভাবে ডেটা খরচ করবেন সেটা আপনার উপর।

Vi 289 and 429 rs plan

Vi এর 429 টাকার প্ল্যান

এখানে গ্রাহকরা পাবেন 78 দিনের বৈধতা সহ আনলিমিটেড ভয়েস কল করার সুবিধা, 6 GB ডেটা এবং মোট 1,000টা মেসেজ পাঠানোর সুবিধা। এখানেও নির্দিষ্ট কোনও দৈনিক সীমা নেই ডেটা খরচ করার।

একই রেঞ্জের মধ্যে Jio বা Airtel কোন কোন প্ল্যান অফার করে থাকে?

Jio Airtel হুবহু এক দামের কোনও প্ল্যান রাখেনি। তবে মাত্র 10 টাকা বেশি দিলেই একাধিক সুবিধা পাবেন গ্রাহকরা। 299 টাকার প্ল্যান অফার করে থেকে Jio, Airtel দুজনেই। এই দুই প্ল্যানে কোনটায় কী সুবিধা মিলবে দেখুন।

Airtel -এর প্ল্যানে গ্রাহকরা পাবেন 28 দিনের বৈধতা সহ আনলিমিটেড কল করার সুবিধা, রোজ 1.5 GB ডেটা এবং 100 টা মেসেজ পাঠানোর সুবিধা। এছাড়া অতিরিক্ত সুবিধা হিসেবে এখানে থাকছে Apollo 24X7 সার্কেল এবং FASTag -এর রিচার্জে 100 টাকার ক্যাশব্যাক অফার।

Jio -এর 299 টাকার প্ল্যানেও মিলবে 28 দিনের বৈধতা সহ রোজ 2 GB ডেটা এবং 100টা মেসেজ পাঠানোর সুবিধা। এছাড়া আনলিমিটেড কল করার সুযোগ তো থাকছেই। অন্যদিকে Jio অ্যাপস অর্থাৎ Jio Tv, Jio Cinema, Jio Cloud, Jio Security, ইত্যাদির সুবিধাও পেয়ে যাবেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo