Vodafone Red iPhone Forver Plan Rs 649 তে লঞ্চ হল 90GB ডাটা পাওয়া যাচ্ছে

Vodafone Red iPhone Forver Plan Rs 649 তে লঞ্চ হল 90GB ডাটা পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

Vodafone Idea র তরফে একটি নতুন iPhone রিপেয়ার,আপগ্রেড আর রিপ্লেসমেন্ট প্ল্যান Vodafone Red আর Vodafone Nirvana Postpaid প্ল্যানে ইউজার্সদের জন্য 649 টাকা আর তার বেশি দামে লঞ্চ করা হয়েছে

টেলিকম কোম্পানি Vodafone Idea র তরফে তাদের নতুন প্ল্যান ইউজার্সদের জন্য নিয়ে আসা হয়েছে। আপনাদের বলে রাখি যে এই পোস্টপেড প্ল্যান 649 টাকায় লঞ্চ করা হয়েছিল আর এতে 90GB ডাটা আর আনলিমিটেড ভয়েস কলিং প[আওয়া যাচ্ছে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে ভোডাফোন আইডিয়ার তরফে iPhone Forever Scheme লঞ্চ করা হয়েছে আর এই স্কিম শুধু ভোডাফোন আইডিয়ার পোস্টপেড ইউজার্সদের জন্য এসেছে।

এই সময়ে সব সাবস্ক্রাইবারদের জন্য ভোডাফোন আইডিয়া তাদের দারুন কিছু প্ল্যান নিয়ে এসেছে আর এটি দেখে কোম্পানি নতুন একটি প্ল্যান নিয়ে এসেছে। আর এই ক্ষেত্রে তারা একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে। ভোডাফোন আইডিয়া এর আগের কিছু সময়ে নিজদের ইউজার্সদের দারুন সব অফার দিচ্ছে আর আপনাদের কাছে iPhone থাকলে এই ডিলটি আপনাদের জন্য করা হয়েছে।

আমরা সবাই জানি যে iPhone য়ের রিপেয়ার ইত্যাদি করতে বেশি টাকা খরচ হয়। আর এবার আপনাদের কাছে যদি আইডিয়া ভোডাফোনের এই প্ল্যানটি থাকলে আপনাদের বেশি টাকা খরচ হবেনা। আর আসুন দেখা যাক যে iPhone Forever Programe বলেছে।

এই iPhone Forever Programe আদতে কী?

আমরা যদি ভোডাফোন আইডিয়া ইউজার্সদের কথা বলি তবে তাদের জন্য iPhone Forever Programe এসেছে। আর এই ক্ষেত্রে আইফোন রিপ্লেসমেন্ট, রিপেয়ার আর আপগ্রেড করার ক্ষেত্রে নতুন এক পদক্ষেপ করা হয়েছে। আর এই প্রোগ্রামে লঞ্চ করা হয়েছে। যদি iPhone 7 আপনাদের কাছে থাকে আর তা কোন কারনে ড্যামেজ হয়ে যায় তবে আপনাদের প্রায় 8,000 টাকার স্ক্রিন রিপ্লেস্মেন্ট করতে খরচ হবে আর এক্ষেত্রে ব্যাক স্ক্রিন হলে সেই খরচ হবে 5,400 টাকা।

আর এছাড়া আপনা ফোনের যদি ক্যামেরা ড্যামেজ হয়ে যায় তবে তার জন্য 2,500 টাকা খরচ করতে হবে। আর যদি আপনার পাওয়ার বটন রিপেয়ার করতে হত তবে তার জন্য 2,500 টাকা খরচ হবে। আর আমরা যদি এই সব কিছু যোগ করে দেখি তবে এর একটিও হয়ত আপনারা ঠিক করবেন না।

তবে এটি একটি ভাল খবর যে আপনারা যদি ভোডাফোনের রেড নির্বানা প্ল্যানের গ্রাহক হন তবে 649 টাকার প্ল্যান ব্যাবহার করেন তবে আপনারা iPhone Forever Scheme পাবেন। আর এই স্কিমে আপনাদের এত বেশি খরচ করতে হবেনা। আপনারা মাত্র 2,000 টাকার সার্ভিস হ্যান্ডেলিং ফি হিসাবে আর GST আলাদা দিতে হবে। আর এর মানে একজন আইফোন ইউজার হলে এটি আপনাদের জন্য দারুন একটি প্ল্যান।

টেক দুনিয়ার টাটকা খবর পান ডিজিট বাংলার Telegram চ্যানেলে

ভায়াঃ

Digit.in
Logo
Digit.in
Logo