একসঙ্গে 2 নতুন বার্ষিক প্রিপেইড প্ল্যান আনল Vodafone Idea, কী কী সুবিধা মিলবে এই প্ল্যানে?

Updated on 06-Dec-2022
HIGHLIGHTS

2টো নতুন প্রিপেইড প্ল্যান নিয়ে এল ভোডাফোন আইডিয়া

এই প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন 365 দিনের বৈধতা

এই নতুন দুটি প্ল্যান ছাড়াও এই টেলিকম সংস্থার আরও কয়েকটি বার্ষিক প্রিপেইড প্ল্যান আছে

ভারতের তৃতীয় সর্ববৃহৎ টেলিকম সংস্থা হল Vodafone Idea বা Vi। এই টেলিকম সংস্থাটি সদ্য দুটি নতুন  প্রিপেইড প্ল্যান (Prepaid plan) লঞ্চ করল। এই প্রিপেইড প্ল্যান দুটিতে 365 দিনের বৈধতা মিলবে। 2,999 এবং 2,899টাকার এই প্ল্যান দুটোর একটি একবার রিচার্জ করলেই পাওয়া একেবারে একবছরের সুবিধা। শুধু তাই নয়, এই টেলিকম সংস্থা একই সঙ্গে তাঁর বেশ কিছু পোস্টপেইড প্ল্যানের (post paid plain) দাম কমিয়েছে। 

Vodafone Idea-র ইতিমধ্যেই একাধিক প্রিপেইড প্ল্যান আছে যেখানে গ্রাহকরা এক বছরের বৈধতা পান। এই নতুন দুটো প্ল্যান কেবল সেই তালিকায় যুক্ত করা হল। দুটো প্রিপেইড প্ল্যানেই গ্রাহকরা 365 দিনের সুবিধা পাবেন। এখানে আনলিমিটেড কল সহ, প্রচুর পরিমাণে ডেটা, ইত্যাদি পাবেন। আসুন দেখে নেওয়া যাক কোন প্ল্যানে কী সুবিধা মিলবে। 

2,999 টাকার প্ল্যান

এই প্ল্যানে এই বেসরকারি টেলিকম সংস্থা গ্রাহককে 4G এর জন্য মোট 850 GB ডেটা দেবে। সঙ্গে পাওয়া যাবে রোজ 100টি করে মেসেজ পাঠানোর সুযোগ, সঙ্গে আনলিমিটেড কল করার সুবিধা। এই সমস্ত সুবিধা মিলবে 365 দিনের জন্য। এছাড়া রোজ রাত 12টা থেকে ভোর 6টা পর্যন্ত আনলিমিটেড নাইট ডেটা উপহার পাওয়া যাবে। ফলে নিশ্চিন্তে এই সময় ভোডাফোন আইডিয়ার গ্রাহকরা বিভিন্ন জিনিস দেখতে বা সার্চ করতে পারবেন। 

2,899 টাকার প্ল্যান

এই প্ল্যানে গ্রাহকরা রোজ 1.5 GB করে ডেটা পাবেন, সঙ্গে মিলবে আনলিমিটেড কল করার সুবিধা এবং রোজ 100টি করে মেসেজ পাঠানোর সুযোগ তাও বিনামূল্যে। এই প্ল্যানে 365 দিনের বৈধতা মিলবে। এখানেও আগেও প্ল্যানের মতোই রোজ রাত 12টা থেকে ভোর 6টা পর্যন্ত আনলিমিটেড ফ্রি ডেটা মিলবে। এছাড়া প্রতি দিনের বেঁচে যাওয়া ডেটা সপ্তাহের শেষে গিয়ে একসঙ্গে খরচ করার সুযোগ পাবেন গ্রাহকরা। কোনও অতিরিক্ত খরচ ছাড়া প্রতি মাসে 2 GB করে অতিরিক্ত ডেটা মিলবে এই প্ল্যানে।

 

এছাড়াও 3,099টাকার যে বার্ষিক প্ল্যান আছে ভোডাফোন আইডিয়ার সেখানে রোজ 2 GB ডেটা, আনলিমিটেড কল, রোজ 100টি করে মেসেজ পাঠানোর সুবিধা মিলবে। একই সঙ্গে পাওয়া হবে 1 বছরের Disney Plus Hotstar-র সাবস্ক্রিপশন, Vi Hero Benefits, ইত্যাদি। 
শুধু তাই নয়, এই টেলিকম সংস্থা যে গ্রাহকরা কাতারে FIFA World Cup দেখতে গেছেন তাঁদের জন্য ইন্টারন্যাশনাল রোমিং প্ল্যান নিয়ে এসেছে। 2,999 টাকার, 3,999 টাকার, 4,999 টাকার এবং 5,999 টাকার প্ল্যান এনেছে এই সংস্থা। এই প্ল্যানগুলোর সুবিধা মিলবে কাতার, সৌদি আরব, ইউনাইটেড আরব এমিরেটসে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :