Vodafone-Idea নিয়ে হাজির 4 দুর্দান্ত প্ল্যান, প্রতিদিন 3GB পর্যন্ত ডেটা সহ আনলিমিটেড কলিং

Vodafone-Idea নিয়ে হাজির 4 দুর্দান্ত প্ল্যান, প্রতিদিন 3GB পর্যন্ত ডেটা সহ আনলিমিটেড কলিং
HIGHLIGHTS

Vodafone-Idea (Vi) ইউজারদের জন্য 4 নতুন প্ল্যান নিয়ে হাজির হয়েছে

Vodafone-Idea (Vi)- এর নতুন প্ল্যানগুলি হল 155 টাকা, 239 টাকা, 666 টাকা এবং 699 টাকা

Vodafone-Idea (Vi) প্ল্যানে 3 জিবি পর্যন্ত ডেটা এবং আনলিমিটেড কলিংয়ের পাশাপাশি আরও অনেক সুবিধা

টেলিকম কোম্পানি Vodafone-Idea (Vi) ইউজারদের জন্য চারটি নতুন প্ল্যান নিয়ে হাজির হয়েছে। কোম্পানির এই নতুন প্ল্যানগুলি হল 155 টাকা, 239 টাকা, 666 টাকা এবং 699 টাকা। এই প্ল্যান কোম্পানির ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপে লাইভ করা হয়েছে। কোম্পানির এই নতুন প্ল্যানে 3 জিবি পর্যন্ত ডেটা এবং আনলিমিটেড কলিংয়ের পাশাপাশি আরও অনেক সুবিধা দেওয়া হচ্ছে। আসুন জেনে নেওয়া যাক…

155 টাকার প্ল্যানে কী কী সুবিধা পাওয়া যাবে

Vodafone-Idea-এর এই নতুন প্ল্যানে, আপনাকে দেওয়া হচ্ছে 24 দিনের মেয়াদ এবং সারা দেশে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং। ইন্টারনেট ব্যবহার করার জন্য, কোম্পানি এই প্ল্যানে পুরো মেয়াদের জন্য 1 জিবি ডেটা হবে। প্ল্যানে বিনামূল্যে SMS সুবিধার অভাব থাকতে পারে।

239 টাকার প্ল্যানে কী কী সুবিধা পাওয়া যাবে

24 দিনের মেয়াদের সাথে আসা এই প্ল্যানে প্রতিদিন 1 জিবি ডেটা পাওয়া যাবে। প্ল্যানে, কোম্পানি সারা দেশে সমস্ত নেটওয়ার্কের জন্য আনলিমিটেড কলিং অফার করছে। এই প্ল্যানে, আপনি প্রতিদিন 100 ফ্রি SMS এর সুবিধাও পাবেন।

666 টাকার প্ল্যানে কী কী সুবিধা পাওয়া যাবে

Vodafone-Idea-এর এই নতুন প্ল্যানটি 77 দিনের মেয়াদ মিলবে। এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন 100 বিনামূল্যে SMS এবং সারা দেশে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং অফার করছে। ইন্টারনেট ব্যবহার করার জন্য এই প্ল্যানে আপনি প্রতিদিন 1.5 জিবি ডেটা পাবেন। প্ল্যানের বিশেষত্ব হল এতে Binge All Night এবং Weekend Data Rollover এর সুবিধাও রয়েছে।

699 টাকার প্ল্যানে সুবিধা পাওয়া যাচ্ছে

56 দিনের মেয়াদের সাথে আসা এই প্ল্যানে আপনি প্রতিদিন 3 জিবি ডেটা পাবেন। এই প্ল্যান যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সহ প্রতিদিন 100 বিনামূল্যের SMS অফার করে। প্ল্যানে পাওয়া অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে বিঞ্জ অল নাইট এবং উইকেন্ড ডেটা রোলওভার।

Digit.in
Logo
Digit.in
Logo