Vodafone Idea লঞ্চ করল সস্তা দামের প্রিপেইড প্ল্যান, মিলবে 30 এবং 31 দিনের ভ্যালিডিটি

Vodafone Idea লঞ্চ করল সস্তা দামের প্রিপেইড প্ল্যান, মিলবে 30 এবং 31 দিনের ভ্যালিডিটি
HIGHLIGHTS

Vi এর 327 টাকার নতুন প্রিপেইড প্ল্যানটি মোট 25GB ডেটা অফার করে

Vi এর 337 টাকার প্রিপেইড প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন 31 দিনের ভ্যালিডিটি

গ্রাহকেরা এই রিচার্জ প্ল্যানে Vi Movies এবং TV এর ফ্রি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন

Reliance Jio এবং Bharti Airtel-এর পর টেলিকম জায়েন্ট Vodafone Idea কোম্পানিও তাদের 30 এবং 31 দিনের নতুন প্রিপেইড প্ল্যান (Prepaid Plan) লঞ্চ করেছে। নতুন এই মাসিক প্ল্যান লঞ্চ হয়েছে TRAI এর নির্দেশে। TRAI এর নতুন নির্দেশিকায় জানানো হয়েছে যে, টেলিকম কোম্পানিগুলিকে অন্তত একটি রিচার্জ প্ল্যান রাখতেই হবে যার ভ্যালিডিটি 30 এবং 31 দিন। যে প্ল্যানগুলি একই দিনে রিনিউ হয় তাদের Calendar Month Validity প্ল্যান বলে। আপনি যদি এমনই একটি ক্যালেন্ডার মান্থ প্রিপেড প্ল্যান রিচার্জ করেন, তাহলে আপনি একবার রিচার্জ করলে পরের মাস থেকে সেটি কিউতে চলে আসবে।

Vodafone Idea-র নতুন রিচার্জ প্ল্যান

Vi এর 327 টাকা এবং 337 টাকার দুটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ হয়েছে। এই প্ল্যানদুটি যথাক্রমে 30 এবং 31 দিনের ভ্যালিডিটি অফার করে। আপনি যদি Vi এর নতুন প্রিপেড প্ল্যানটি রিচার্জ করার কথা ভেবে থাকেন, তাহলে শেষ অবধি পড়ে জেনে নিন বিস্তারিত।

Vi

Vodafone Idea-র 327 টাকার প্ল্যান

Vi এর 327 টাকার নতুন প্রিপেড প্ল্যানটি 30 দিনের ভ্যালিডিটিতে মোট 25GB ডেটা অফার করে। এর পাশাপাশি এই প্ল্যানে, প্রতিদিন 100 টি করে ফ্রি SMS এবং আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধাও পাওয়া যায়। 327 টাকার প্ল্যানে Vi গ্রাহকরা পাবেন Vi Movies এবং TV এর ফ্রু সাবস্ক্রিপশন। প্ল্যানটি বেশিদিনের হলেও Vi এই প্ল্যানে ডেইলি ডেটা অফার করেনা। গ্রাহকরা মোট 25GB পাবে এক মাসের জন্য। যদি এই ডেটা শেষ হয়ে যায় তাহলে গ্রাহকরা আলাদা করে ডেটা প্যাক ভরে নিতে পারেন।

Vodafone Idea-র 337 টাকার প্ল্যান

Vi এর 337 টাকার প্রিপেড প্ল্যানটিতে গ্রাহকরা পাবেন 31 দিনের ভ্যালিডিটি। 31 দিনের জন্য মোট 28GB ডেটা অফার করে Vi কোম্পানি। এছাড়াও, প্রতিদিন 100 SMS এবং আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধাও পাওয়া যাবে। গ্রাহকেরা এই রিচার্জ প্ল্যানে Vi Movies এবং TV এর ফ্রি সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। এই প্ল্যানটিতেও Vodafone-Idea ডেইলি ডেটা অফার করেনা। এবং TV এর ফ্রু সাবস্ক্রিপশন। প্ল্যানটি বেশিদিনের হলেও Vi এই প্ল্যানে ডেইলি ডেটা অফার করেনা। গ্রাহকরা মোট 25GB পাবে এক মাসের জন্য। যদি এই ডেটা শেষ হয়ে যায় তাহলে গ্রাহকরা আলাদা করে ডেটা প্যাক ভরে নিতে পারেন।

Reliance Jio-র মাসিক প্রিপেড প্ল্যান

Jio তার গ্রাহকদের জন্যে নিয়ে এসেছে 259 টাকার মাসিক প্রিপেড প্ল্যান। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন 1.5GB ডেটা। ডেইলি ডেটার পরিমাণ শেশগ হয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে 64Kbps হয়ে যাবে। ডেইলি ডেটার পাশাপাশি এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন 100 SMS এবং Jio-র বিভিন্ন অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে। প্ল্যানটি একটি মাসিক প্ল্যান এবং প্রতি মাসের শেষে রিনিউ হয়ে যাবে।

Reliance Jio

Airtel-এর মাসিক প্রিপেড প্ল্যান

Reliance Jio এর পাশাপাশি Airtel কোম্পানিও এক মাসের প্ল্যান ঘোষণা করেছে। Airtel 296 এবং 310 টাকা দামের দুটি নতুন প্ল্যান লঞ্চ করেছে।

296 টাকার Airtel প্রিপেড প্ল্যানে গ্রাহকরা পাবেন মোট 25GB ডেটা। এই ডেটা শেষ হয়ে গেলে গ্রাহকরা 50 পয়সা প্রতি MB খরচে নেট ব্যবহার করতে পারবেন। এছাড়াও, এই প্ল্যানটি ডেইলি 100 SMS, আনলিমিটেড ভয়েস কলিং এবং Amazon prime ভিডিওর 30 দিনের ফ্রি ট্রায়াল অফার করে।

Airtel এর আরেকটি নতুন প্রিপেড প্ল্যান পাওয়া যাবে 310 টাকায়। 30 দিনের এই প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন 2GB ডেটা। অর্থাৎ গ্রাহকরা পাবেন মোট 56GB থেকে 62GB এর মধ্যে ডেটা। ডেটার পরিমাণ নির্ভর করবে মাসের দিন অনুযায়ী। 310 টাকার এই প্ল্যানটিতে Airtel এর 296 টাকার প্রিপেড প্ল্যানটির মতো অন্যান্য বেনিফিটগুলি রয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo