Vodafone Idea নিয়ে এল নতুন 6টি নতুন প্রিপেড রিচার্জ প্ল্যান ভয়েস কলিংয় খুব সস্তা হবে

Updated on 25-Sep-2018
HIGHLIGHTS

ভোডাফোন আর আইডিয়া মার্জ হওয়ার পরে এবার তারা প্রথমবার একসঙ্গে নিজদের গ্রাহকদের জন্য অ্যাক্টিভ রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে, আর এই প্ল্যানে আইডিয়া সেলুলারের তামিলনাড়ু, পাঞ্জাব আর পশ্চিম উত্তর প্রদেশের ইউজার্সদের জন্য

ভোডাফোন আইডিয়া মার্জের পরে কোম্পানি একটি বড় পদক্ষেপ উঠিয়েছে তাররা নতুন 6টি প্ল্যান অ্যাক্টিভ প্রিপেড ইউজার্সদের জন্য নিয়ে এসেছে। আর এই পদক্ষেপে আইডিয়া সেলুলার তামিলনাড়ু, পাঞ্জাব আর পশ্চিম উত্তর প্রদেশের ইউজার্সদের জন্য নিয়ে এসেছে। আর এই নতুন 6টি প্ল্যানের দামের বিষয়ে যদি বলি তবে এগুলি আপনারা 25টাকা থেকে 245 টাকার মধ্যে পাবেন।

এই অ্যাক্টিভ রিচার্জের বিষয়ে আইডিয়া তাদের ইউজার্সদের ভয়েস কল অ্যাফর্ডেবেল দামে পাওয়া গেছে। আর এই প্ল্যানের ডাটাও পাওয়া যাবে আর এর সঙ্গে ভোডাফোন আইডিয়া প্ল্যানের বৈধতাও লম্বা হবে। আর কোম্পানি অনুসারে এই প্ল্যানটি সেই ইউজার্সদের জন্য যারা 199 টাকার ওপরের যে কোন আনলিমিটেড প্ল্যান কিনতে চান।

ভোডাফোন আইডিয়া অ্যাক্টিভ রিচার্জ 25 টাকা থেকে শুরু হচ্ছে

আমরা যদি টেলিকম টকের এই খবরটি দেখি তবে দেখা যাবে যে এই অ্যাক্টিভ রিচার্জে প্রথম প্ল্যানটি 25টাকার। আর এতে আপনারা 18 ঘন্টার টকটাইম পাবেন আর এছাড়া এতে আপনারা 10MB ডাটা পাবেন আর এর সঙ্গে এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ। আর এই লিস্টে 35 টাকার প্ল্যানও আছে। আর এতে আপনারা 26 টাকার টক টাইম পাচ্ছেন্ম আর এছাড়া এই প্ল্যানে 1 পয়সা প্রতি সেকেন্ড হিসাবে ভয়েস লল পাঞ্জাব আর পশ্চিম উত্তর প্রদেশে পাওয়া যাবে। আর এছাড়া 60 পয়সা প্রতি মিনিট হিসাবে তামিলনাড়ুতে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ।

প্রিমিয়ার অ্যাক্টিভ রিচার্জ প্ল্যান 245 টাকার

আর যেখানে এক দিকে 25 টাকার রিচার্জ প্ল্যান আছে সেখানে 245 টাকাতে এই প্ল্যান শেষ হচ্ছে। আর আপনারা যদি 245 টাকার এই প্ল্যানটি রিচার্জ করেন তবে এই প্ল্যানে আপ[নারা 2GB ডাটা পাবেন আর এটি 84 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যনটিতে একটি 145 টাকার অ্যাক্টিভ রিচার্জ প্ল্যান পাওয়া যাচ্ছে। আর এই টকটাইমই এতে পাওয়া যাচ্ছে। আর এছাড়া এতে আপনারা 1GB ডাটা পাচ্ছেন আর এটি 42দিনের জন্য বৈধ।

Connect On :