30 দিনের নতুন প্ল্যান আনল VI, 296 টাকায় বিপুল ডেটা সহ আর কোন সুবিধা মিলবে জানেন?

30 দিনের নতুন প্ল্যান আনল VI, 296 টাকায় বিপুল ডেটা সহ আর কোন সুবিধা মিলবে জানেন?
HIGHLIGHTS

Vi -এর তরফে একটি নতুন প্ল্যান আনা হল

এই প্ল্যানের দাম 296 টাকা, এটির বৈধতা 30 দিন

Vi -এর এই প্ল্যান যেন Jio এবং Airtel -এর 296 টাকার প্ল্যানের রেপ্লিকা!

Vi তাদের গ্রাহকদের জন্য 296 টাকার একটি প্ল্যান আনল ভারতে। এই প্ল্যানটি যেন অনেকটা Jio এবং Airtel -এর একই দামের যে প্ল্যান আছে সেটার Replica। যাঁরা শর্ট টার্ম প্ল্যান চান তাঁদের জন্য এটি ভীষণই উপযোগী প্ল্যান হতে চলেছে। এখানে 30 দিনের বৈধতা মিলবে। Airtel -এর মতো করেই খানিকটা যে। এই টেলিকম সংস্থা তাঁদের প্ল্যানে বদল আনল। বর্তমানে যদি আপনি Airtel এবং Vi -এর প্ল্যানগুলো দেখেন তাহলে দেখবেন এখানে এমন একাধিক প্ল্যান আছে যেগুলির সুবিধা অনেকটাই এক। 

Vi এর 296 টাকার প্ল্যান

Vi তাদের এই নতুন প্ল্যানে 25 GB ডেটা দিচ্ছে একবারে। এখানে মিলবে 30 দিনের বৈধতা সহ আনলিমিটেড কল করার সুবিধা এবং রোজ 100টা মেসেজ পাঠানোর সুযোগ। তবে মনে রাখবেন এখানে আপনি Vi Hero আনলিমিটেড বেনিফিট পাবেন না। কেবল মাত্র Vi Movies এবং Tv -এর সুবিধা পাবেন। 

Airtel এর 296 টাকার প্ল্যান

Airtel-ও তাদের এই 296 টাকার প্ল্যানে 25 GB ডেটা দেয়। এটারও বৈধতা 30 দিনের। এখানে আছে আনলিমিটেড কল করার সুবিধা এবং রোজ 100টা মেসেজ পাঠানোর সুযোগ। তবে মনে রাখবেন এখানে আপনি কোনও অতিরিক্ত সুবিধা পাবেন না। তবে Apollo 24*7 সার্কেল, সহ FASTag-এ 100 টাকার ক্যাশব্যাক এবং Hellotunes ও Wynk মিউজিকের সুবিধা পাবেন। 

Jio 296 টাকার প্ল্যান

এই টেলিকম সংস্থাও একটি 296 টাকার প্ল্যান অফার করে থাকে। এখানেও 25 GB ডেটা মেলে। এখানে রোজ 100টা মেসেজ পাঠানোর সুযোগ সিজি আনলিমিটেড কল করার সুবিধা পাওয়া যায় 30 দিনের জন্য। এখানে গ্রাহকরা Jio TV, Jio Cinema, Jio Cloud, ইত্যাদির সুবিধা পেয়ে যাবেন। 

Vi New 296 rs Plan

এখন প্রশ্ন হল Airtel নাকি Vi কার প্ল্যানে সুবিধা বেশি? 

আপনি লক্ষ্য করলে দেখবেন Jio, Airtel এবং Vi তিনটির 296 টাকার প্ল্যানের সুবিধা মোটের উপর একই। শুধু বদলে গিয়েছে অতিরিক্ত সুবিধাগুলো। Vi- এ কেবল একটি অতিরিক্ত সুবিধা মেলে। অন্যদিকে Jio এবং Airtel -এ অনেক বেশি সুবিধা মেলে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo