Airtel-Jio ফেল! প্রতিদিন 1.5GB সহ অতিরিক্তি ফ্রি ডেটা, কলিং দিচ্ছে এই কোম্পানি, খরচ 300 টাকার কম

Updated on 28-Jun-2022
HIGHLIGHTS

ভোডাফোন-আইডিয়া (Vi) এর একটি রিচার্জ প্ল্যান, যার দাম 300 টাকার কম

প্রতিদিন 1.5GB ডেটা এবং কলিং সহ 6 ঘন্টা আনলিমিটেড ডেটার সুবিধাও অফার করছে

Vodafone-Idea-র তুলনায় Jio প্ল্যান 28 দিনের জন্য প্রতিদিন 2 জিবি ডেটা অফার করে

জিও (Jio) এবং এয়ারটেল (Airtel) দেশের দুটি সবচেয়ে বড় টেলিকম কোম্পানি। যদিও তাদের কাছে দুর্দান্ত প্রিপেইড প্ল্যানের একটি দীর্ঘ তালিকা রয়েছে, অতিরিক্ত সুবিধার ক্ষেত্রে ভোডাফোন আইডিয়াও (Vodafone-Idea) কম নয়। এখানে আমরা ভোডাফোন-আইডিয়া (Vi) এর একটি রিচার্জ প্ল্যানের কথা বলছি। এর প্ল্যানের দাম 300 টাকার কম। এটি আপনাকে প্রতিদিন 1.5GB ডেটা এবং কলিং সহ 6 ঘন্টা আনলিমিটেড ডেটার সুবিধাও অফার করছে।

Vodafone-Idea-র 299 টাকার প্ল্যান

এই প্ল্যানও শুধুমাত্র 28 দিনের জন্য, যদিও এতে প্রতিদিন 1.5GB ডেটা দেওয়া হচ্ছে। প্ল্যানটি সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100টি SMS অফার করে। এছাড়াও, Vi ​​Movies & TV Classic, Weekend Data Rollover, Binge All Night এবং Data Delight এর সুবিধা রয়েছে।

এছাড়াও, আপনাকে বিঞ্জ অল নাইট, উইকেন্ড ডেটা রোলওভার, ডেটা ডিলাইট এবং Vi Movies & TV বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হচ্ছে। Binge All Night এর আওতায়, আপনি 12 থেকে সকাল 6 পর্যন্ত আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারবেন। যেখানে, উইকএন্ড ডেটা রোলওভারে, সারা সপ্তাহের অবশিষ্ট ডেটা সপ্তাহান্তে ব্যবহার করা যেতে পারে।

Jio 299 টাকার প্ল্যান

Jio প্ল্যান 28 দিনের জন্য প্রতিদিন 2 জিবি ডেটা অফার করে। এইভাবে, গ্রাহকরা মোট 56 জিবি ডেটা পাবেন। প্ল্যানটি সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100টি SMS অফার করে। এছাড়াও JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর মতো অ্যাপের মেম্বারশিপ দেওয়া হয়।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :