ভোডাফোনের নতুন অফারে এই সব গ্রাহকরা পাবে দারুন অফার

Updated on 31-Oct-2019
HIGHLIGHTS

ভোডাফোনের ফুল টক টাইম প্রিপেড প্ল্যানের প্রথম পরিষেবার এক্সটেন্সান 20 টাকায় শুরু হচ্ছে

ভোডাফোনের চারটি প্রিপেড প্ল্যান 250 টাকার মধ্যে আসবে আর এর মধ্যে প্রতিদিন 1.5GB ডাটা আছে

এখন ভোডাফোনও একটি বিস্তৃত রেঞ্জের প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে আর কোম্পানির কাছে কিছু ভার্সেটাইল প্ল্যান কম ছিল। আর সেখানে এয়ারটেল অ্যামাজন প্রাইম ও অন্যান্য সুবিধা জনক প্ল্যান দেওয়া শুরু করে যার মধ্যে প্রিপেড প্ল্যানে বিমা দেওয়ার মতন ব্যাপারও আছে। আর এবার ভোডাফোনও এই সব দেখে আরও নতুন কিছু আনারা চেষ্টায় আছে।

ভোডাফোনের চারটি প্রিপেড প্ল্যান আছে যা 250 টাকার মধ্যে প্রতিদিন 1.5GB ডাটা দেয় আর এটি প্রাথমিক ডাটা আর এর সঙ্গে আছে আপনাদের 2.5GB ডাটা পর্যন্ত অফা পাবেন। আর এর সঙ্গে ভোডাফোন অল সাউন্ডার প্রিপেড প্ল্যান আছে যা তাদের গ্রাহকদের নিজদের কাছে রেখে দিতে চায়। আর এই পরিষেবার বৈধতা এক্সটেড 20 টাকা থেকে 30 টাকার মধ্যে টক টাইম প্ল্যান আবার এনেছে। আর সেই সব ভোডাফোন ফুল টক টাইম প্ল্যান চায় তাদের জন্য এটি একটি ভাল অপশান।

50 টাকার ফুল টক টাইম প্ল্যান

আমরা যদি 50 টাকা দামের প্রিপেড প্ল্যান দেখি তবে এই প্ল্যানে আপনারা 20 টাকা আর 30 টাকার প্ল্যান পাবেন। এই প্ল্যান 28 দিনের জন্য বৈধ । আর এই প্ল্যানে 35 টাকার প্ল্যান ছিল যা ভোডাফোনের গ্রাহকদের দিতে হত। আর এর পরে কোম্পানি 20 টাকার একটি ফুল টক টাইম প্ল্যান লঞ্চ করেছে। তবে এই প্ল্যানটি সব সার্কেলে আসবে না বলে জানা গেছে।

আর কোম্পানি একটি 45 টাকার অল রাউন্ডার প্ল্যান লঞ্চ করেছে। আর এই প্ল্যানে ফুল টক টাইম আছে। আর এর সঙ্গে এই পক্যানে 1 পয়সা প্রতি সেকেন্ড পেয়েছে। আর কোন সার্কেলে কোম্পানি 38 টাকার প্ল্যান লঞ্চ করেছে আর এই প্ল্যানে কোম্পানি 100MB র ডাটা পাচ্ছে।

ভোডাফোনের 100 টাকার মধ্যে ফুল টক টাইমের প্ল্যান

এই দামের মধ্যে একটি 98 টাকার প্ল্যান আছে যা অল রাউন্ডার প্ল্যান লঞ্চ করেছে। আর এই প্ল্যানে 500MB র ডাটা আর ভয়েস কল আছে। আর এর সঙ্গে এই প্ল্যানে ভয়েস কক 1 পয়সা প্রতি 2 সেকেন্ডে আছে। আর এই প্ল্যানের বৈধতা যদি দেখি তবে তা 28 দিনের জন্য। আর ভোডাফোনের কাছে একটি অন্য প্ল্যান আছে যা 68 টাকার দামের প্ল্যান 200MB ডাটা দেয়, আর এর সঙ্গে আছে একটি 100 টাকার প্ল্যান যা আপনাদের ফুল টকটাইম দেয়। আর এতে সার্ভিস ভ্যালিডিটি সেকশানে বৈধতা এক্সটেন্সান নেই।

Connect On :