রিলায়েন্স জিও কে প্রতিযোগিতায় ফেলতে ভোডাফোন 21টাকার নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসছে

রিলায়েন্স জিও কে প্রতিযোগিতায় ফেলতে ভোডাফোন  21টাকার নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসছে
HIGHLIGHTS

সম্প্রতি ভোডাফোন স্যামসং গ্যালাক্সি S9 আর S9 + ফোনের সঙ্গে চুক্তি করে একটি 199টাকার প্ল্যানও নিয়ে এসেছে। এই প্ল্যানে যারা রিচার্জ করবে তারা এক্সট্রা ডাটা পাবে

এই সময় ভারতের টেলিকম কোম্পানি গুলি প্রায়ই কোন না কোন নতুন অফার নিয়ে আসে। আর এই অফার গুলি এমন ভাবে রাখা হয় যাতে এগুলি বেশির ভাগই কোন না কোন ভাবে একে ওপরকে প্রতিযোগিতায় ফেলে। আর টেলিকম কোম্পানি গুলির মধ্যে চলতে থাকা প্রতিযোগিতায় আদতে লাভ হচ্ছে গ্রাহকদেরই। এয়ারকন্ডিশানার, বা এয়ারকুলার কিংবা মিক্সার সবই পাবেন আজকের এই ফ্লিপকার্ট ডিলে

আর এই নতুন নতুন অফার নিয়ে আসার প্রতিযোগিতার মধ্যে এবার ভোডাফোন একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে। এই নতুন প্ল্যানটির দাম 21টাকা।

ভোডাফোনের নতুন এই 21টাকার প্ল্যানটিতে ভোডাফোনের প্রিপেড গ্রাহকরা ইন্টারনেটের সুবিধা পাবে। এই প্ল্যানে গ্রাহকরা বেশি ডাটা পাবে। এই প্ল্যানটিতে 10GB ডাটা পাওয়া যাচ্ছে। তবে ভোডাফোনের এই প্ল্যানটির বৈধতা শুধুমাত্র এক ঘন্টা। আর এই প্ল্যানে ডাটা ছাড়া কোন টকটাইম পাওয়া যাবেনা।

সম্প্রতি ভোডাফোন স্যামসং গ্যালাক্সি S9 আর S9 + ফোনের সঙ্গে চুক্তি করে একটি 199টাকার প্ল্যানও নিয়ে এসেছে। এই প্ল্যানে যারা রিচার্জ করবে তারা এক্সট্রা ডাটা পাবে। 

Via

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo