এবার ভোডাফোন তাদের 198 টাকা দামের প্ল্যানে প্রতিদিন 1.4GB 4G ডাটা আর আনলিমিটেড কলিং দিচ্ছে

এবার ভোডাফোন তাদের 198 টাকা দামের প্ল্যানে প্রতিদিন 1.4GB 4G ডাটা আর আনলিমিটেড কলিং দিচ্ছে
HIGHLIGHTS

এই প্ল্যানে আনলিমিটেড কলিং এর সুবিধা পাওয়া যাচ্ছে, আর এতে প্রতিদিন 250 মিনিটের কলিং করা সভম্ব আর সপ্তাহে 1000 মিনিটের কলিং করা সম্ভব

এবার ভোডাফোন তাদের 198 টাকা দামের প্রিপেড প্ল্যানটির রিচার্জে কিছু পরিবর্তন করেছে। আর এই প্ল্যানে প্রতিদিন ইউজাররা 1.4GB 4G/3G ডাটা পাচ্ছে। আগে এই প্ল্যানে প্রতিদিন 1GB ডাটা পাওয়া যাচ্ছিল। এই নতুন প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড লোকাল আর STD কলিং এর সুবিধা পাচ্ছে। ইউজাররা রোজ 250 মিনিট অব্দি ফ্রি কলিং এর সুবিধা পাচ্ছে আর সপ্তাহে 1000 মিনিটের কলিং করতে পারবে। এই প্ল্যানে ন্যাশানাল রোমিং এর সুবিধা পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে ইউজার্সরা প্রতিদিন 100 টি SMS পাবে। অ্যামাজনের সেরা হেডফোন

এটা খেয়াল রাখতে হবে যে, ভোডাফোনের এই প্ল্যান কিছু সার্কেলে বৈধ আর আপনি যদি এই প্ল্যানটি রিচার্জ করতে চান তবে, এটি রিচার্জ করার আগে এই প্ল্যানটি আপনার সার্কেলে ও আপনার নম্বরে পাওয়া যাচ্ছে কিনা তা দেখে নিন।

আপনাদের এও বলে রাখি যে এই প্ল্যানের প্রতিযোগিতা সোজাসুজি এয়ারটেলের 199টাকা দামের প্রিপেড প্ল্যান আর জিওর 149টাকার প্ল্যানের সঙ্গে হচ্ছে। এয়ারটেল সম্প্রতি তাদের 199টাকা দামের প্ল্যানে প্রতিদিন 1.4GBডাটা দেওয়ার কথা ঘোষনা করেছে।

জিওর 149টাকা দামের প্রিপেড প্ল্যানে এবার প্রতিদিন 1.5GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এবার এতে আনলিমিটেড কলের সুবিধাও পাওয়া যাচ্ছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo