ভোডাফোন নিয়ে এল 399 টাকার একটি নতুন পোস্টপেড প্ল্যান, আনলিমিটেড কলিং এর সঙ্গে 30GB 3G/4G ডাটা পাওয়া যাচ্ছে

Updated on 08-Feb-2018
HIGHLIGHTS

এই প্ল্যানটি জম্মু-কাশ্মীর, মধ্য প্রদেশ, অন্ধ্র প্রদেশ, বিহার ঝারখন্ড আর হিমাচল প্রদেশে পাওয়া যাচ্ছেনা

এবার ভোডাফোন 399 টাকায় 30GB 4G ডাটার সঙ্গে আনলিমিটেড ভয়েস কলিং অফার করছে। রিলায়েন্স জিও, এয়ারটেল আর আইডিয়ার সঙ্গে প্রতিযোগিতায় টিকে থাকতে এই নতুন প্ল্যানটি নিয়ে এসেছে ভোডাফোন। অ্যামাজনে স্মার্টফোনের সঙ্গে কিন্ডলে বই সহ আরও অন্যান্য জিনিসের ওপরও ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

এই নতুন প্ল্যানটিতে ভোডাফোন রেড পোস্টপেড প্ল্যানের অন্তর্গত আর এটি আনলিমিটেড কলিং, ফ্রি ন্যাশানাল রোমিং, প্রতিদিনের 100টি এসএমএস আর 30GB 3G/4G মান্থলি ডাতা দিচ্ছে। আর এর সঙ্গে ভোডাফোন প্রিপেড বা অন্য কোন নেটওয়ার্কের প্রিপেড গ্রাহকরা পোস্টপেডে মাইগ্রেট হলে 200GB অব্দি ডাটা রোলওভারের অপশান পাবে। আর এর সঙ্গে এই প্ল্যানে মুভিজ অ্যাক্সেসের সঙ্গে Magzter সাবস্ক্রিপশান দেওয়া হচ্ছে, যা 4 মাসের জন্য 3,500 গুলি ম্যাগাজিনের কালেকশান দেবে।

এই প্ল্যানটির সুবিধা নিতে হলে আপনাকে আপনার ফোন থেকে 199 ডায়াল করতে হবে। অফিসিয়াল ভোডাফোন ওয়েবসাইটে নতুন প্ল্যানের ডিটেল আপডেট দেওয়া হয়নি, কিন্তু ফাইন প্রিন্ট বলেছে যে 6 বিলিং সাইকেলের পরে গ্রাহকদের 499 টাকা দিতে হবে। যা মুল টাকা থেকে 100 টাকা বেশি। এছাড়া এই নতুন প্ল্যানটি জম্মু-কাশ্মীর, মধ্য প্রদেশ, অন্ধ্র প্রদেশ, বিহার ঝারখন্ড আর হিমাচল প্রদেশে পাওয়া যাচ্ছেনা।

নতুন প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা পাবে, যার প্রতিদিনের লিমিট 250 মিনিট আর প্রতি সপ্তাহে 1,000 মিনিট হবে। এই প্ল্যানে ভোডাফোন রেড শিল্ডও আছে, যা স্মার্টফোনের ক্ষতি আর চুরির বিরুদ্ধে একটি বিমা সার্ভিস।

Connect On :