ভোডাফোন প্রিপেড ইউজার্সদের জন্য একটি নতুন 158 টাকার প্ল্যান নিয়ে এসেছে

ভোডাফোন প্রিপেড ইউজার্সদের জন্য একটি নতুন 158 টাকার প্ল্যান নিয়ে এসেছে
HIGHLIGHTS

ভোডাফোনের 158 টাকার প্ল্যানটি 28 দিনের আর আপাতত এই প্ল্যানটি শুধু কেরালাতে পাওয়া যাচ্ছে, কোম্পানি 151 টাকা প্ল্যানটির ঘোষনাও করেছে যা 158 টাকার প্ল্যানটির মতনই 28 দিনের জন্য বৈধ আর আর এটি 1GB ডাটা অফার করবে

ভোডাফোন ইন্ডিয়া 158 টাকা আর 151 টাকার দুটি প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। দুটি প্ল্যানেই আনলিমিটেড ভয়েস কল আর 28 দিনের বৈধতা পাওয়া যাবে। তবে এই প্ল্যান দুটি শুধু কেরালাতে পাওয়া যাবে। আজকে স্মার্টফোন সহ এই ননটেক জিনিস গুলিও ফ্লিপকার্টে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

158 টাকার প্রিপেড প্ল্যানটিতে আনলিমিটেড ভয়েস কল পাওয়া যাচ্ছে, যাতে লোকাল এসটিডি আর রোমিং কল আছে। এই প্ল্যানে প্রতিদিন 1GB 3G/4G ডাটা পাওয়া যাচ্ছে। 151 টাকার প্ল্যানটিও প্রায় 158 টাকার প্ল্যানের মতনই। এই প্ল্যানটিতেও 28 দিনের বৈধতা পাওয়া যাচ্ছে। তবে এটে 1GB 3G/4G ডাটা পাওয়া যাচ্ছে। 

এই প্ল্যানের সঙ্গে রিলায়েন্স জিওর 149 টাকার প্ল্যানটির তুলনা করা যায়। এই প্ল্যানটির বৈধতা 28 দিনের আর এই প্ল্যানে আনলিমিটেড কলের সঙ্গে প্রতিদিন 1.5GB ডাটা পাওয়া যাচ্ছে।

সম্প্রতি ভোডাফোন ঘোষনা করেছে যে কোম্পানি দিল্লি- NCR, মুম্বাই আর গুজরাট সার্কেলে নিজেদের VoLTE পরিষেবা শুরু করে দিয়েছে। দেশে রিলায়েন্স জিও আর এয়ারটেল ছাড়া এটি তৃতীয় কোম্পানি যারা নিজেদের VoLTE পরিষেবা শুরু করেছে।

Digit.in
Logo
Digit.in
Logo