1,699 টাকার ইয়ারলি প্ল্যান নিয়ে এল ভোডাফোন, এই প্ল্যান গুলির সঙ্গে প্রতিযোগিতা করবে

1,699 টাকার ইয়ারলি প্ল্যান নিয়ে এল ভোডাফোন, এই প্ল্যান গুলির সঙ্গে প্রতিযোগিতা করবে
HIGHLIGHTS

Vodafone য়ের নতুন অ্যানুয়াল প্ল্যান লঞ্চ করেছে যা এয়ারটেল আর রিলায়েন্স জিওর বাৎসরিক প্ল্যানকে প্রতিযোগিতায় ফেলবে

ভারতে টেলিকম অপারেটারদের মধ্যে ডাটা যুদ্ধ অবিরাম ভাবে হয়ে চলেছে। আর এবার এই যুদ্ধের লেটেস্ট ট্রেন্ড হল অ্যানোয়াল প্ল্যান। এয়ারটেল আর BSNL ছাড়া ভোডাফোনও এবার এই রকমের কিছু প্ল্যান নিয়ে আসছে। কোম্পানি 1,699 টাকার নতুন অ্যানোয়াল প্ল্যান নিয়ে এসেছে। এই বাৎসরিক প্ল্যানে এয়ারটেল আর রিলায়েন্স জিওর বাৎসরিক প্ল্যান কে করা প্রতিযোগিতায় ফেলবে।

ভোডাফোণের 1,699 টাকার প্ল্যানে ভোডাফোন আনলিমিটেড লোকাল আর ন্যাশানাল কল অফার করেছে। আর এতে কোন FUP লিমিট নেউ। আর এর মানে এই যে এই প্ল্যানে ভোডাফোন ইউজার্সরা প্রতিদিন 250 মিনিটের লিমিটের মধ্যে কলিং সীমাবদ্ধ নয়। আর এছাড়া ইউজার্সরা এই প্ল্যানে প্রতিদিন 100 টি SMS আর 1GB ডাটা পাবেন। আর এক দিনের ডাটা লিমিট শেষ হলে প্রতি MB 50 পয়সা চার্জ দিতে হবে। আর এই প্ল্যান 365 দিনের জন্য বৈধ হবে আর এতে ইউজার্সরা ভোডাফোন প্লের ফ্রি অ্যাক্সেস পাবেন আর ইউজার্সরা এতে টিভি শো আর সিনেমা দেখতে পারবেন।

ভোডাফোনের এই প্ল্যানটি এয়ারটেল আর রিলায়েন্স জিওর 1,699 টাকার প্ল্যানের সঙ্গে সরাসরি প্রতিযোগিতা করবে। এয়ারটেলের এই প্ল্যানে ইউজার্সরা আনলিমিটেড কল প্রতিদিন 100 টি SMS আর প্রতিদিন 1GB ডাটা পাবেন।

রিলায়েন্স জিওর 1,699 টাকার প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 1.5GB ডাটা, প্রতিদিনের 100 টি SMS পাবেন। আর এর সঙ্গে জিও ইউজার্সরা আনলিমিটেড লোকাল আর ন্যাশানাল কলের সুবিধাও পাবেন। আর এই প্ল্যানটিও 365 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে জিও ইউজার্সরা জিওর অনেক অ্যাপের অ্যাক্সেস পাবেন এর মধ্যে জিও টিভি, জিও সিনেমা ইত্যাদি আছে।

সম্প্রতি ভোডাফোন তাদের 1,499 টাকার প্ল্যান নিয়ে এসেছেন আর এটি 365 দিনের জন্য বৈধ। আর এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 1GB ডাটা, 100 টি SMS আর আনলিমিটেড ডাটা কলিংয়ের সুবিধা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo