Vodafone য়ের নতুন রিচার্জ প্ল্যান গ্রাহকদের জন্য নতুন উপহার নিয়ে এল

Vodafone য়ের নতুন রিচার্জ প্ল্যান গ্রাহকদের জন্য নতুন উপহার নিয়ে এল
HIGHLIGHTS

Vodafone তাদের একটি নতুন রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে আর এই প্ল্যানটির দাম 159 টাকা আর এই প্ল্যানে ভোডাফোন প্রতিদিন 1GB ডাটা 28 দিনের জন্য দিচ্ছে

সম্প্রতি ভোডাফোন আইডিয়া ইউজার্সদের জন্য নিরাশার খবর এসেছিল, তবে নিজেদের ইউজার্সদের জন্য ভোডাফোন আরও একবার একটি দারুন খবর নিয়ে এল। ভোডাফোন রিলায়েন্স জিওর 149 টাকার প্ল্যানকে করা টক্কর দেওয়ার জন্য নিজেদের 159 টাকার প্ল্যান নিয়ে এসেছে। আর এই প্রিপেড প্ল্যানে আপনারা প্রতিদিন 1GB ডাটা পাবেন, আর এর সঙ্গে এই রিচার্জ প্ল্যানটি 28 দিনের জন্য পাওয়া যাচ্ছে। আর এর মানে এই যে ভোডাফোনের এই রিচার্জ প্ল্যানে ইউজার্সরা মোট 28GB ডাটা পাচ্ছে।

তবে শুধু তাই না আপনাদের জন্য কোম্পানি প্রিতিদিন 100 টি SMS দেবে, আর এর সঙ্গে এটি সম্পূর্ণ বৈধতার সঙ্গে আনলিমিটেড কলিংয়ের অফার দিচ্ছে। আর রিলায়েন্স জিওর প্ল্যানে আপনারা প্রতিদিন 1.5GB ডাটা পাবেন। আর এর সঙ্গে এটিও 28 দিনের বৈধতার সঙ্গে পাওয়া যাচ্ছে। আর আপনাদের বলে রাখি যে এটা দেখার যে এবার ভোডাফোন এই প্ল্যানের টক্করে নিয়ে এসেছে সেই প্ল্যানটি কতটা জনপ্রিয় হয়।

ভোডাফোনের 159 টাকার প্রিপেড প্ল্যানের বিষয়ে ডিটেলসে জানুন

আমরা আপনাদের আগেই বলেছি যে ভোডাফোন জিওর সঙ্গে প্রতিযোগিতায় আসার জন্য তাদের এই প্ল্যানটি নিয়ে এসেছে। তাদের এই প্ল্যানটির দাম 159 টাকা। আর এই প্ল্যানে 28 দিনের বৈধতার সঙ্গে প্রতিদিন 1GB হিসাবে মোট 28GB ডাটা পাওয়া যাবে। আর এর সঙ্গে 250 মিনিট প্রতিদিন হিসাবে কলিং করতে পারবেন আর এছাড়া 1000 মিনিটের প্রতি সপ্তাহে ফ্রি কলিং লিমিট থাকছে।

Digit.in
Logo
Digit.in
Logo