Vodafone য়ের 99 টাকার প্ল্যানে আনলিমিটেড ভয়েস কল পাওয়া যাচ্ছে

Updated on 16-Aug-2018
HIGHLIGHTS

এই প্ল্যানে ইউজার্সরা 28 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কল পাচ্ছে

এই সময়ে ভোডাফোন তাদের 99 টাকার প্ল্যানের সঙ্গে বেসিক ইউজার্সদের টারগেট করছে। ভোডাফোনের এই নতুন ভয়েস ওনলি প্রিপেড প্ল্যানের দাম মাত্র 99 টাকা আর এটি এয়ারটেল আর জিওর প্ল্যানকে করা প্রতিযোগিতা দেবে। এই প্ল্যানটি সব ভোডাফোন সার্কেলে পাওয়া যাচ্ছে এটি 4G পরিষেবা দেবে। 3G সার্কেলের ইউজার্সরা এই প্ল্যানটি রিচার্জ করতে পারবেন না। ভোডাফোন এই প্ল্যানটিকে শুধু ভয়েস প্ল্যান হিসাবে নিয়ে এসেছে সেখানে এয়ারটেল  আর জিওর প্ল্যানে ডাটা, ভয়েস আর SMS বেনিফিট পাওয়া যাচ্ছে।

এই ভোডাফোনের প্ল্যানে ইউজার্সরা 99 টাকায় আনলিমিটেড লোকাল STD আর রোমিং ভয়েস কলের সুবিধা পাচ্ছে আর এই প্ল্যানটি 28 দিনেরত জন্য বৈধ। আর এটা জানা যায়নি যে ইউজার্সরা এই প্ল্যানে প্রতিদিন 250 মিনিট আর প্রতিসপ্তাহে 1000 মিনিট পাবে যা আনলিমিটেড কারন কোম্পানির ওয়েবসাইটে বা মোবাইল অ্যাপ্লিকেশানে এই ধরনের কোন খবর জানা যায়নি।

জিওর 98 টাকার প্ল্যানে কোন FUP লিমিট ছাড়াই ভয়েস কল, 2GB 4G ডাটা আর 300 টি SMS পাওয়া যাচ্ছে আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ।

ভারতীয় এয়ারটেলও 99 টাকার প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে আর এতে ডাটা ভয়েস কলিং আর SMS য়ের সুবিধা পাওয়া যাচ্ছে। কিছু ইউজার্সরা এয়ারটেলের এই প্ল্যানে 2GB/ 2G/3G/4G ডাটা আনলিমিটেড ভয়েস কল (কোন FUP লিমিট ছাড়া) প্রতিদিন 100 টি SMS পাচ্ছে আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ। আর সেখানে কিছু ইউজার্সরা এই প্ল্যানে 28 দিনের জন্য 2GB ডাটা আনলিমিটেড কলিং আর 2800 টি SMS পাচ্ছে।

Connect On :