69 দিনের দারুন এক সস্তার প্রিপেড প্ল্যান আনল ভোডাফোন

Updated on 21-Jan-2019
HIGHLIGHTS

ভোডাফোন ভারতের টেলিকম বাজারে তাদের নতুন প্রিপেড প্ল্যান 396 টাকায় নিয়ে এসেছে আর এই প্ল্যানটি 69 দিনের জন্য বৈধ

ভোডাফোন ইন্ডিয়া সম্প্রতি তাদের 399 টাকার প্ল্যানে কিছু পরিবর্তন করেছে। আর আপনাদের বলে রাখি যে এবার ভোডাফোন 399 টাকার প্ল্যানে কম ডাটা দিচ্ছে। আর এই প্ল্যানের বৈধতা বাড়ানো হয়েছে। আর এই বশ্যে আমরা আপনাদের জানিয়েছি। আর এবার ভোডাফোন নতুন একটি প্ল্যান নিয়ে এসেছে।

এই বছর কোম্পানির তরফে 396 টাকার একটি প্ল্যান আনা হয় আর এই প্ল্যনে আপনারা যে বেনিফিট পাচ্ছেন তা 399 টাকার প্ল্যানের মতনই। আর আপনাদের বলে রাখি যে ভোডাফোন তাদের এই প্ল্যানে আপনাদের 1.4উ ডাটা 69 দিনের জন্য দিচ্ছে। আর এই সব যা এই প্ল্যানে পাওয়া যাচ্ছে অনেকটা তেমনই 399 টাকার প্ল্যানেও পাওয়া যাচ্ছে।

আর এছাড়া এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যাচ্ছে, আর এতে আপনারা 100 টি এশএ প্রতিদিনের হিসাবে পাবেন। আর এছাড়া আপনারা ভোডাফোনের প্লে সাবস্ক্রিপশান পাবেন। আর আমরা যদি আইডিয়ার একটি প্ল্যানের বিষয়ে বলি তবে সেই প্ল্যানে আপনারা 392 টাকায় 60 দিনের বৈধতা পাচ্ছেন।

ভোডাফোনের নতুন প্রিপেড প্ল্যান

আমরা যদি ভোডাফোনের 396 টাকার প্ল্যানটির বিষয়ে বলি তবে এই প্ল্যানে আপনারা সেই সব কিছু পাচ্ছেন যা 399 টাকার প্ল্যানে পাওয়া যায়। এই প্ল্যানটি আগে 70 দিনের বৈধতার সঙ্গে পাওয়া যেত আর এবার এই প্ল্যানের বৈধতা বাড়িয়ে 84 দিন করা হয়েছে।

আর এছাড়া আপনাদের বলে রাকি যে এই প্ল্যানে আপনারা কলিংয়ে কোন রকমের FUP লিমিট নেই। আর ভোডাফোনের এই প্রিপেড প্ল্যানে আপনারা 1.4GB ডাটা পাচ্ছেন, আর এর সঙ্গে এটি 69 দিনের বৈধতার সময়ে প্রতিদিন 100 টি SMS দিচ্ছে। আর শুধু তাই না এর সঙ্গে আপনারা ভোডাফোনের অ্যাপলিকেশানের সাবস্ক্রিপশানও পাচ্ছেন।

Connect On :