এবার সস্তায় 4G স্মার্টফোন দেওয়ার জন্য ভোডাফোন স্যামসং এর সঙ্গে চুক্তি করেছে

Updated on 05-Jan-2018
HIGHLIGHTS

উপভোক্তারা আকর্ষণীয় ক্যাশব্যাক অফারের সুবিধাও পাবে

দেশের অন্যতম প্রধান টেলিকম কোম্পানি ভোডাফোন গতকাল মোবাইল হ্যান্ডসেট তৈরির কোম্পানি স্যামসং এর সঙ্গে চুক্তির কথা ঘোষনা করেছে, যে চুক্তিতে কোম্পানি স্যামসং এর সঙ্গে এক সঙ্গে  4G স্মার্টফোনের দুনিয়ায় খুব সস্তার আর আকর্ষণীয় ক্যাশব্যাক অফার নিয়ে আসতে চলেছে। স্যামসং এর বর্তমান আর নতুন উপভোক্তারা Galaxy J2 Pro, Galaxy J7 Nxt বা Galaxy J7 Max  এর মধ্যে যে কোন ফোন কিনলে 1500 টাকার ক্যাশব্যাকের সুবিধা পেতে পারে।

এই বিশেষ অফারের সুবিধা পেতে হলে প্রিপেড উপভোক্তাদের 24 মাস অব্দি প্রতিমাসে 198টাকার রিচার্জ করাতে হবে, যাতে তারা আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন 1GB  ডাটা পাবে। (উপভোক্তারা অন্য অ্যামাউন্ট দিয়েও রিচার্জ করাতে পারেন যাতে এক মাসে মোট 198 টাকার খরচ হয় )।

আর পোস্টপেড উপভোক্তাদের ভোডাফোণ রেড প্ল্যানের মধ্যে থেকে কোন একটি প্ল্যান নিতে হবে। প্রথম 12 মাসের পরে ইউজার্সদের 600 টাকার ক্যাশব্যাক পাবে আর পরের 12 মাস হলে তারা 900টাকার ক্যাশব্যাক পাবে। ক্যাশব্যাক উপভোক্তাদের M-Pesa ওয়ালেটে ক্রেডিট হয়ে যাবে।

এই অফারটির বিষয়ে বলতে গিয়ে ভোডাফোন ইন্ডিয়ার কঞ্চিউমার বিজনেস অ্যাসোসিয়েট ডাইরেক্টার অবিনাশ খোসলা বলেছেন যে, “আমরা চাই যে আমাদের উপভোক্তারা স্যামসং এর সব থেকে জনপ্রিয় স্মার্টফোনের সঙ্গে ভোডাফোন সুপারনেট 4G ডাটা স্ট্রং এর সুবিধা পাবে, এই চুক্তির মাধ্যমে আমরা বিভিন্ন দামের 4G স্মার্টফোনের ওপর ক্যাশব্যাক অফার নিয়ে আসবে, উপভোক্তাদের কাছে ডাটার অভিজ্ঞতা বাড়বে আর 4Gও বেশি সহজ হবে আমরা সেই পরিকল্পনাতেই আছি”।

স্যামসং এর চিফ মার্কেটিং অফিসার জানিয়েছেন যে, “আমরা এটা ভেবে খুসি যে ভোডাফোনের সঙ্গে চুক্তি করে উপভোক্তাদের জন্য অফার নিয়ে এসেছি, যাতে উপভোক্তারা সস্তায় আমাদের জনপ্রিয় গ্যালাক্সি-জে সিরিক স্মার্টফোন কিনতে পারেন”। 

Connect On :