24 টাকার মিনিমাম রিচার্জ নিয়ে এল Vodafone Idea

24 টাকার মিনিমাম রিচার্জ নিয়ে এল Vodafone Idea
HIGHLIGHTS

এই মিনিমাম রিচার্জ প্ল্যান আর আইডিয়া দুই কোম্পানির ইউজার্সদের জন্য এই প্ল্যানটি 28 দিনের বৈধতার সঙ্গে পাওয়া যাচ্ছে

সব টেলিকম কোম্পানি গুলি প্রিপেড ইউজার্সদের জন্য মিনিমাম প্রিপেড অনিবার্য করে দিয়েছে আর এবার এয়ারটেল, টাটা ডোকোমো, ভোডাফোন আর আইডিয়া সেলুলার নিজেদের প্ল্যানের লঞ্চ করেছে যার দাম 35 টাকা। আর ভোডাফোন আইডিয়া তাদের নতুন প্ল্যান মাত্র 24 টাকায় লঞ্চ করেছে।

24 টাকায় লঞ্চ হওয়া এই নতুন প্রিপেড প্ল্যান ভোডাফোন আর আইডিয়া দুই ইউজার্সদের জন্যই পাওয়া যাচ্ছে। আর সব প্রিপেড ইউজার্সরা ওপেন মার্কেট প্ল্যান আছে আর ভোডাফোন আর আইডিয়ার সব সার্কেলে বৈধ। আর এই প্ল্যানটি সেই সব ইউজার্সদের জন্য আনা হয়েছে যারা শুধু নিজেদের অ্যাকাউন্টের বৈধতা চান আর কোন ভয়েস আর ডাটা বেনিফিট চায়না। আর এই রিচার্জ 28 দিনের বৈধতা যুক্ত।

এই প্ল্যানের ফ্রি কলিং বেনিফিটের বিষয়ে যদি বলি তবে ভোডাফোনের 100 অন নেট আইট কলিং মিনিটে পাওয়া যাচ্ছে যার ব্যাবহার রাত 11 টা থেকে সকাল 6 টায় করা যাবে। আর অন নেট কলিং য়ের মানে এই যে ভোডাফোনের বা ভোডাফোন আইডিয়ার বা আইডিয়া থেকে আইডিয়া। অন্য কল, লোকাল আর STD প্রতি 2.5প্রতি পয়সা প্রতি সেকেন্ডে করা হবে। আর ডাটা ইউজার্সদের পরে এটি প্রতি 10KB 4 পয়সা মানে প্রতি MB 4 টাকা চার্জ করা হবে। রোমিং ডাটা দরে প্রতি 10KB 10 পয়সা আর প্রতি MB10 টাকা।

আর আমরা যদি SMS য়ের বিষয়ে বলি তবে এটি প্রতি লোকাল SMS 1 টাকায় আর ন্যাশানাল SMS 1.5 টাকা চার্জ করা হবে। আর এটি গ্রাহকদের 28 দিনের বৈধতা দেবে। আর গ্রাহকরা যদি রিচার্জ না করেন তবে অ্যাকাউন্টে 24 টাকার ব্যালেন্স থাকবে আর তা 28 দিনের বৈধতার সঙ্গে পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo