2GB আর 4GB ডাটা প্ল্যান নিয়ে এল ভোডাফোন

2GB আর 4GB ডাটা প্ল্যান নিয়ে এল ভোডাফোন
HIGHLIGHTS

ভোডাফোনের 205 টাকার প্ল্যানের বৈধতা 35 দিনের

2GB আর 4GB ডাটার সঙ্গে এই প্ল্যান আসবে

তিনটি টেলিকম অপারেটার রিলায়েন্স জিও, ভোডাফোন আইডিয়া আর ভারতী এয়ারটেলের মধ্যে টেলিকম জগতের যুদ্ধ লেগেই থাকে। আর টেলিকম টকের একটি রিপোর্ট অনুসারে এবার ভোডাফোন তাদের প্রিপেড প্ল্যানে নতুন 205 তাক আর 225 টাকার মধ্যে দামের প্ল্যান দেবে।

ভোডাফোনের নতুন 205 টাকার প্ল্যান

ভোডাফোনের প্রথম প্রিপেড প্ল্যান 205 টাকার আর এই প্ল্যানটি একটি বোনাস প্রিপেড প্ল্যান। আর এই প্ল্যানে টক টাইমের সুবিধা পাওয়া যাবে আর এটি ফ্রি কল আর ডাটা অফার করে। এই প্ল্যানে সাবস্ক্রিপশান যা 2GB ডাটা, আনলিমিটেড লোকাল, STD আর রোমিং কলে আসবে। আর এছাড়া সম্পূর্ণ বৈধতার জন্য ইউজার্সদের 600 টি ফ্রি sms পাবেণ আর এটি 35 দিনের বৈধতা। আর এছাড়া ইউজার্সরা ভোডাফোনের প্লে অ্যাপে ফ্রি লাইউভ টিভি সিনেমা ইত্যাদি দেখতে পারবেন।

ভোডাফোনের নতুন 225 টাকার প্ল্যান

225 টাকার নতুন প্রিপেড প্ল্যানে একটি বোনাস কার্ড দেওয়া হয়েছে আর এটি রিচার্জ করলে এর আগের রিচার্জে সময়ে লাগবে। 225 টাকার ভোডাফোন প্ল্যানের বৈধতা 48 দিনের আর এটি রিচার্জ কোন টক টাইম বেনিফিট পাওয়া যাবে না। আর ভোডাফোনের এই রিচার্জ প্ল্যানে ফ্রি লোকাল STD আর রোমিং কল আছে আর এর সঙ্গে এটি 4GB ডাটা দেয়। আর এতে ইউজার্সরা 600 টি SMS পাবেন আর এর সঙ্গে ভোডাফোন প্লে অ্যাপে লাইভ টিভি সিনেমা ইত্যাদির সুবিধা পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo