প্রতিদিন 1GB ডাটা আর এক মাসের ভ্যালিডিটির সঙ্গে আসছে ভোডাফোনের সব থেকে সস্তার প্ল্যান

Updated on 05-Mar-2018
HIGHLIGHTS

এই প্ল্যানের প্রতিযোগিতা জিওর 149 টাকা দামের প্ল্যানের সঙ্গে

আপনি যদি ভোডাফোনের প্রিপেড সিম ব্যবহার করেন আর আপনি ভেবে পাচ্ছেন না যে আপনি ভোডাফোনের কোন প্ল্যানটি রিচার্জ করবেন তবে আমরা এখানে আপনাদের ভোডাফোনের একটি সস্তা প্ল্যানের কথা বলছি। যাতে আপনি অনেক ডাটা আর আনলিমিটেড কলিং এর সুবিধা সস্তায় পাবেন। স্যামসং কার্নিভালঃ এই স্মার্টফোন গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

আমরা এখানে ভোডাফোনের 159 টাকা দামের প্ল্যানের কথা বলছি। ভোডাফোনের এই প্ল্যানে ইউজার্সরা 28 দিনের বৈধতা পাবে। আর এতে প্রতিদিন 1GB 4G ডাটাও পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানে আনলিমিটেড কলিং এর সুবিধা পাওয়া যাচ্ছে। আর এর সঙ্গে ইউজার্সরা মোট 28GB ডাটা পাচ্ছে। আর এতে প্রতিদিন 250 মিনিট অব্দি ফ্রি কলিং করা সম্ভব, আর সপ্তাহে 1000 মিনিটের কলিং করা সম্ভব।

 

এই প্ল্যানটির প্রতিযোগিতা জিওর 149 টাকা দামের প্ল্যানের সঙ্গে হচ্ছে। আর এতে প্রতিদিন 1.5GB ডাটা পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে মোট 42GB ডাটা পাওয়া যাচ্ছে। আর এই প্ল্যানটি জিওর সব থেকে সস্তা প্ল্যান যাতে সারা মাসে প্রতিদিন 1.5GB ডাটা পাওয়া যাচ্ছে।

ডাটা ছাড়া এই প্ল্যানে আনলিমিটেড কলের সুবিধা পাওয়া যাচ্ছে, প্রতিদিন 100টি SMS এর সুবিধা আর জিও অ্যাপের ব্যবহার করা সম্ভব। আর এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ।

Connect On :