ভোডাফোন 100% ক্যাশব্যাকের দারুন অফার নিয়ে এল

ভোডাফোন 100% ক্যাশব্যাকের দারুন অফার নিয়ে এল
HIGHLIGHTS

ভোডাফোন তাদের কিছু প্রিপেড ট্যারিফ প্ল্যানের ওপরে 100% ক্যাশব্যাক রিচার্জ অফার লঞ্চ করেছে, আর এই ক্যাশব্যাক সাবস্ক্রাইবার্সরা ভাউচার হিসাবে পাবেন, আর আপনাদের বলে রাখি যে এই ভাউচারের দামের রিচার্জ ট্যারিফের সমান হবে

ভারতে ভোডাফোন ইন্ডিয়া 100 শতাংশ ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে। সাবসক্রাইবার্সদের জন্য এই ক্যাশব্যাক ভাউচার হিসাবে আসবে। আর এর সঙ্গে এই অফার কোম্পানি তাদের তিনটি প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। আর এর সঙ্গে আপনাদের বলে রাখি যে এই ভাচাউরারের দামের রিচার্জ প্ল্যানের ট্যারিফের সমান হবে। তবে, রিলায়েন্স জিও আর এয়ারটেলের মতম অন্য টেলিকম কোম্পানি গুলির অফারের মতন এই অফারেও কিছু শর্ত থাকবে। আর যে ভাউচার দেওয়া হবে তার দাম 500 টাকা হবে। ভোডাফোনের প্রিপেড গ্রাহকরা এই ভাউচার্স ব্যাবহার করে রিচার্জ রিডিম করতে পারবেন।

এই অফার মাই ভোডাফোন অ্যাপের মাধ্যমে দেওয়া হবে। আর ভোডাফোনের এই অফার প্রায় সব সার্কেলে এসেছে। আর বেশির ভাগ সার্কেলে ভোডাফোন তাদের তিনটি রিচার্জ প্ল্যানে 100% ক্যাশব্যাক অফার করছে। এর জন্য গ্রাহকদের 399 টাকা, 458 টাকা আর 509 টাকার রিচার্জ প্ল্যান পাবেন। আর সাবস্ক্রাইবাররা 399 টাকার প্ল্যানে 50 টাকার 8টি ভাউচার পাবেন। আর 458 টাকার প্ল্যানে 9টি ভাউচার আআর 509 টাকার প্ল্যানে 10টি ভাউচার পাবেন। মাই ভোডাফোন অ্যাপ থেকে রিচার্জ করার পরে এই ভাউচারও ঐ অ্যাপেই ক্যাশব্যাক হিসাবে আসবে।

ভোডাফোন তাদের দারুন এই ক্যাশব্যাক অফার সব সার্কেলে নিয়ে এসেছে তবে এই অফারের প্ল্যানে কিছু পরিবর্তন আছে। চেন্নাই টেলিকম সার্কেলে 509 টাকার প্ল্যানে 100 শতাংস ক্যাশব্যাকের সুবিধা নেই। আর এই ভাবে বিহার আর ঝারখন্ডে 409 টাকার প্ল্যানে এই অফারটি ভ্যালিড ন্য। আর এর সঙ্গে হিমাচল প্রদেশে এই অফারটি শুধু 458 টাকার প্ল্যানে পাওয়া যাবে আর সেখানে 399 টাকার প্ল্যান আর 509 টাকার প্ল্যানে কোম্পানি কোন ক্যাশব্যাক অফার করেনি।

বিহার, ঝারখন্ড, জম্মু কাশ্মীর, অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানার সঙ্গে সঙ্গে মধ্য প্রদেশ আর ছত্তিশগড়ের মতন জায়গাতে ভোডাফোনের 4G পরিষেবা পাওয়া যায়না। আর এই সব সার্কেলে এই প্ল্যানের ট্যারিফে পরিবর্তন আসবে। আর এই সব সার্কেলে সাবস্ক্রাইবার্সদের 50 টাকার ক্যাশব্যাক ভাউচার দেওয়া হবে। আর আপনাদের বলে রাখি যে 50 টাকার ভাউচারের প্রথম রিচার্জে প্রিপেড নম্বরে ইউজার্সরা রিডিম করতে পারবেন আর এর মানে ইউজার্সরা এই ক্যাশব্যাক ভাউচার্স ভোডাফোনের যেকোন দ্বিতীয় প্রিপেড মোবাইল নম্বরে ব্যাবহার করতে পারবেন না।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo