Vi unlimited data plan: মাত্র 17 টাকা এবং 57 টাকায় আনলিমিটেড ডেটা

Updated on 29-Sep-2023
HIGHLIGHTS

ভোডাফোন আইডিয়া (Vi) অন্যান্য টেলিকম ইউজারদের আকৃষ্ট করতে একটি নতুন Pack চালু করেছে

ভোডাফোন আইডিয়া ইউজারদের জন্য এটি আনলিমিটেড নাইট ডেটা রিচার্জ প্ল্যান

মাত্র 17 টাকা এবং 57 টাকায় এই রিচার্জ প্ল্যানগুলি পাওয়া যাবে।

জিও এবং এয়ারটেল টেলিকম বাজারে সেরা কোম্পানির মধ্য়ে একজন। কোম্পানিরা তাদের গ্রাহকদের ধরে রাখতে একের পর এক নতুন রিচার্জ প্ল্যান অফার করতে থাকে। তবে এদেরকে টেক্কা দিতে ভোডাফোনও কম কোথাও নেই। ভোডাফোন অর্থাৎ ভি তাদের গ্রাহকদের অফার এবং রিচার্জ প্যাক দিয়ে ধরে রাখার চেষ্টা করছে। যেখানে জিও এবং এয়ারটেল তাদের 5G নেটওয়ার্ক দেশের সমস্ত এলাকায় চালু করে দিয়েছে। অন্যদিকে 4G থেকে 5G তে ট্রান্সফর হতে Vi গ্রাহকরা অপেক্ষা করছেন।

ভোডাফোন আইডিয়া (Vi) অন্যান্য টেলিকম ইউজারদের আকৃষ্ট করতে একটি নতুন Pack চালু করেছে। কোম্পানির কাছে রাতে আনলিমিটেড ডেটা পাওয়ার জন্য একটি রিচার্জ প্ল্যান রয়েছে। যদিও এই রিচার্জ প্ল্যান Jio এবং Airtel-এর আনলিমিটেড 5G অফারের ধারেও নেই। তবে ভোডাফোন আইডিয়া গ্রাহকরা যারা রাতে আনলিমিটেড ডেটা চান, তাদের জন্য এটি একটি ভাল বিকল্প হতে পারে।

আরও পড়ুন: বার-বার রিচার্জ থেকে মুক্তি! Airtel Annual Plan-এ পাবেন প্রতিদিন 2.5GB Data-Unlimited Call

Vodafone Idea unlimited data plan

Vodafone Idea-এর 2টি আনলিমিটেড ডেটা প্ল্যান

ভোডাফোন আইডিয়া ইউজারদের জন্য এটি আনলিমিটেড নাইট ডেটা রিচার্জ প্ল্যান। এই প্ল্যান সেই গ্রাহকদের জন্য ভাল বিকল্প হতে পারে, যারা শিক্ষার্থী বা কাজ করেন বা খালি সময় OTT দেখতে পছন্দ করে, তারা কম দামে Unlimited data offer সুবিধা নিতে পারেন। মাত্র 17 টাকা এবং 57 টাকায় এই রিচার্জ প্ল্যানগুলি পাওয়া যাবে।

17 টাকার আনলিমিটেড অফার

Vi Prepaid Plan এর দাম মাত্র 17 টাকা রাখা হয়েছে। এই প্ল্যানে নাম মাত্র খরচে আপনি রাত 12 থেকে সকাল 6টার মধ্যে আনলিমিটেড ডেটা ব্যবহার করতে পারেন৷ গ্রাহকরা এই প্ল্যানে 24 ঘন্টার ভ্যালিডিটি পাবেন। তবে বলে দি যে এই প্ল্যানে ডেটা ছাড়া আর কোনো সুবিধা অর্থাৎ আউটগোয়িং SMS, কলিং বা অন্যান্য সুবিধা পাওয়া যাবে না। তাই কলিং এবং মেসেজের জন্য আপনাকে অন্য ভোডাফোন প্ল্যান রিচার্জ করাতে হবে।

ভোডাফোন আইডিয়া আনলিমিটেড ডেটা প্ল্যান

আরও পড়ুন: 1GB Data প্রতিদিন, Unlimited Call সহ 200 টাকার কম দামে Best BSNL Plan

57 টাকার আনলিমিটেড অফার

ভোডাফোনের 57 টাকার রিচার্জে 7 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়ে। যেখানে আপনি আনলিমিটেড ডেটা অফার পাচ্ছেন। তবে এই রিচার্জ প্ল্যানের সাথেও কোনো অতিরিক্ত সুবিধা যেমন কলিং, আউটগোয়িং SMS বা অন্যান্য সুবিধা অফার করা হয়ে না।

তবে 7 দিনের জন্য আপনাকে আনলিমিটেড ডেটা দেওয়া হয়ে, যা রিচার্জ প্ল্যান হিসেবে একটি ভাল বিকল্প হতে পারে। এই রিচার্জেও রাত 12 থেকে সকাল 6 পর্যন্ত Unlimited Data ব্যবহার করা যেতে পারে।

আরও পড়ুন: Jio এই সস্তা Recharge Plan-এ মিলবে Free Netflix Subscription, আপনার কাছে কী আছে?

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :