এবার এন্টারটেনমেন্ট আর DTH সেক্টারেও কব্জা করতে পারে রিলায়েন্স জিও

Updated on 12-Nov-2018
HIGHLIGHTS

ভারতের বাজারে নিজেদের সস্তার 4G VoLTE নেটওয়ার্কে রিলায়েন্স জিও কম সময়ে বড় সাফল্য অর্জন করেছে আর আপনাদের বলে রাখি যে এবার নিজেদের আরও এগিয়ে নিয়ে যেতে গিয়ে তারা নতুন DTH ব্রডব্যান্ড সেক্টারেও আসছে

ভারতের বাজারে নিজেদের সস্তার 4G VoLTE নেটওয়ার্কে রিলায়েন্স জিও কম সময়ে বড় সাফল্য অর্জন করেছে আর আপনাদের বলে রাখি যে এবার নিজেদের আরও এগিয়ে নিয়ে যেতে গিয়ে তারা নতুন DTH ব্রডব্যান্ড সেক্টারেও আসছে। আপনাদের বলে রাখি যে সম্প্রতি কোম্পানির তরফে hatchway cable আর DEN নেটওয়ার্কের সঙ্গে চুক্তি করেছে। আর এর মানে এই যে আগামী সময়ে কোম্পানি এই দিকেও আসতে চলেছে। আর বলা হচ্ছিল যে জিও তাদের জিওগিগাফাইবার এই দীপাবলিতে ইউজার্সদের দেবে, কিন্তু তা হয়নি। আর আগামী সময়ে এটে হবে বলেই মনে করা হচ্ছে। আর বলা হচ্ছে যে প্রায় 50 মিলিয়ান ইউজার্সরা প্রায় 1,100টি গ্রাম আর শহরে পৌঁছাতে পারবে। আর জিওগিগাফাইবার ইউজার্সরা এবার হাই স্পিডের ব্রডব্যান্ড পাবে, আর সেখানে এই পরিষেবা DTH, VR, গেমিং আর অন্যান্য স্মার্টহোম সলিউশানের সঙ্গে আসবে।

আপনারা যদি একটি ভাল রিচার্জ প্রিপেড প্ল্যান দেখেন যা ভাল ডাটা অফার করে, আর সেক্ষেত্রে আপনাদের বলে রাখি যে জিও এবার সম্প্রতি তাদের একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে, যা একটি মান্থলি প্রিপেড প্ল্যান। আর এতে আপনারা 140GB ডাটা মান্থলি হিসাবে পাবেন, আর এর মানে এই যে এই প্ল্যানে প্রতিদিন 5GB ডাটা পাওয়া যাবে। আর এই প্ল্যানটি আপনারা 799 টাকার রিচার্জে পাবেন। আর রিলায়েন্স জিওর তরফে এই প্ল্যানটি তখন লঞ্চ করা হয়েছে যখন অন্য কোম্পানি গুলি কিছুটা এই ধরনের প্ল্যান লঞ্চ করেছে। আর এবার এয়ারটেল আর ভোডাফোনও এই ধরনের প্ল্যান লঞ্চ করেছে।

রিলায়েন্স জিওর 799 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান

আপনারা যদি হেভি ডাটা ব্যাবহার করেন আর সেক্ষেত্রে আপনাদের জন্য জিওর এই প্রিপেড প্ল্যানটি একটি সেরা প্রিপেড প্ল্যান। আর আসলে আপনারা এই প্ল্যানে ভয়েস কলিংয়ের সঙ্গে ডাটা আর SMS য়ের সুবিধাও পাবেন। আর এই প্ল্যানে আপনারা প্রতিদিন 5GB ডাটা পাবেন মানে আপনারা এই প্ল্যানে মোট 140GB ডাটা পাবেন। আর আপনারা যদি ভাবেন যে এটি একটি ডাটা বেসড প্ল্যান তবে আপনারা হয়ত ভুল ভাবছেন।

এয়ারটেলের লেটেস্ট প্রিপেড রিচার্জ প্ল্যানে আপনারা আনলিমিটেড কলিং আর কোন FUP লিমিট আর প্রতিদিন 100টি SMS পাচ্ছেন। আর এই প্ল্যানের বৈধতা সম্পূর্ণ 28 দিনের জন্য পাওয়া যাচ্ছে। আর আপনারা জানেন যে এই প্ল্যানে আপনারা শুধু ডাটা, মেসেজ ইত্যাদির সুবিধাই পাচ্ছেন তানা সঙ্গে থাকছে জিওর সুট অ্যাপের সুবিধা। আর সবার আগে জিওর সেই অ্যাপে ফ্রি সাবস্ক্রিপশান পাওয়া যাচ্ছে। আর এই অ্যাপের মধ্যে জিও টিভি, জিও সিনেমা, জিও মিউজিক এসব ছাড়া আরও অনেক অ্যাপ আছে।

Connect On :