Airtel Vs Reliance Jio Vs Vodafone: 200 টাকার মধ্যে সেরা কিছু প্ল্যান

Updated on 12-Feb-2019
HIGHLIGHTS

যদি 200 টাকার প্ল্যানের মধ্যের বিষয়ে বলা হয় তবে এয়ারটেল, জিও আর ভোডাফোনের তিনজনেরই এই ক্ষেত্রে কিছু প্ল্যান আছে

টেলিকম সেক্টারে রিলায়েন্স জিও আশার পর থেকে এয়ারটেল আর ভোডাফোনের মধ্যে একটি যুদ্ধ শুরু হয়েছে। সব টেলিকম কোম্পানি গুলি প্রায়ই নতুন প্ল্যান নিয়ে আসে আর এর মধ্যে বেশ কিছু ডাটা প্ল্যানের দাম বেশ কম। আর এউ ধরনের কিছু প্রিপেড প্ল্যানের রিচার্জ কম্বো প্যাক আছে যা ডাটা, আনলিমিটেড কল, SMS বেনিফিটের সঙ্গে পাওয়া যায়।

তবে ইউজার্সদের জন্য ডাটা অপশানের বিষয়ে এমন কিছু সেগমেন্ট আছে যা এই প্ল্যানে নিয়ে এসেছে আর তা বেনিফিট অফার করে। আর আজকে আমরা এখানে এয়ারটেল, ভোডাফোন আর রিলায়েন্স জিওর সেই সব প্ল্যানের বিষয়ে বলব যা 200 টাকা দামের মধ্যে সেরা প্রিপেড প্ল্যান দেয়।

Airtel Vs Reliance Jio Vs Vodafone

Airtel য়ের 199 টাকার প্রিপেড প্ল্যান

এয়ারটেলের 199 টাকার প্রিপেড প্ল্যানের বিষয়ে আমরা যদি বলি তবে এই প্ল্যানে প্রতিদিন 1.5GB 4G ডাটা, আনলিমিটেড লোকাল, STD আর রোমিং কল আর প্রতিদিনের 100 টি SMS পাওয়া যাচ্ছে। এই প্ল্যানে কোন FUP লিমিট নেই আর এই প্ল্যানটি 28 দিনের বৈধতার সঙ্গে এসেছে। এই প্ল্যানে আপনারা মোট বৈধতাতে এয়ারটেল টিভি অ্যাপএর ফ্রি সাবস্ক্রিপশান পাবেন।

Reliance Jio র198 টাকার প্রিপেড প্ল্যান

রিলায়েন্স জিওর এই 198 টাকার রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে এই প্ল্যানে ইউজার্সরা প্রতিদিন 2GB 4G ডাটা, আনলিমিটেড লোকাল আর STD কলের সুবিধা, রোমিং কল, প্রতিদিন 100 টি SMS বেনিফিট পাবেন। আর এই প্ল্যানে কোন FUP লিমিট নেই। এই প্ল্যানে আপনারা 28 দিনের বৈধতা পাবেন। আর এই প্ল্যানের মোট বৈধতার জন্য ইউজার্সদের সব জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশান পাওয়া যাবে।

Vodafone য়ের 199 টাকার রিচার্জ প্ল্যান

ভোডাফোনের প্রিপেড মোবাইল রিচার্জ প্ল্যানে প্রতিদিন 1.5GB 4G, ডাটা আনলিমিটেড লোকাল, STD আর রোমিং ভয়েস কলের সুবিধা পাওয়া যাচ্ছে আর এতে কোন FUP লিমিট নেই। আর এই প্ল্যানটি 28 দিনের বৈধতা যুক্ত। এতে প্রতিদিন 100 টি SMS য়ের সুবিধা পাওয়া যাচ্ছে। আর এই প্রিপেড প্ল্যানে ইউজার্সরা ভোডাফোনের প্লে অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশান পাচ্ছে।

Connect On :